1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বিপুল পরিমাণ বিদেশি সিগারেটসহ আটক ৫

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১২.২৪ পিএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২ হাজার ২’শ পিস আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেটসহ ৫ জন কালোবাজারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
আটকরা হলেন- আব্দুল বারেক (৩৭), আব্দুল খালেক (২৮), মিজান আবেদীন (৪৭), মো. আসাদুল ইসলাম (২৫) ও মো. মোক্তার হোসেন (৫৫)।
রোববার (২১ ফেব্রুয়ারী) র‌্যাবের জনসংযোগ বিভাগের পাঠানো এক সংবাদ বিবৃতিতে বলা হয়, কালোবাজারি ও চোরাচালানকারীদের গ্রেফতারে নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার (২০ ফেব্রুয়ারি) আনুমানিক বেলা তিনটা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত পৃথক পৃথক সময়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন দক্ষিণ দনিয়া ও দক্ষিণ রায়েরবাগ এবং চকবাজার থানাধীন বেগম বাজার এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে ৭২ হাজার ২’শ পিস বিদেশি সিগারেটসহ ৫ জন সিগারেট কালোবাজারিকে আটক করে।
তাদের নিকট থেকে ৬টি মোবাইল ও নগদ ৭ লাখ ৮০ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা পেশাদার সিগারেট কালোবাজারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে দেশি ও বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট কালোবাজারি ও চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে মজুদ ও বিক্রয় করে আসছিলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com