1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিপুল পরিমাণ বিদেশি সিগারেটসহ আটক ৫

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ১২.২৪ পিএম
  • ৩০৩ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৭২ হাজার ২’শ পিস আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেটসহ ৫ জন কালোবাজারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
আটকরা হলেন- আব্দুল বারেক (৩৭), আব্দুল খালেক (২৮), মিজান আবেদীন (৪৭), মো. আসাদুল ইসলাম (২৫) ও মো. মোক্তার হোসেন (৫৫)।
রোববার (২১ ফেব্রুয়ারী) র‌্যাবের জনসংযোগ বিভাগের পাঠানো এক সংবাদ বিবৃতিতে বলা হয়, কালোবাজারি ও চোরাচালানকারীদের গ্রেফতারে নিয়মিত অভিযানের অংশ হিসেবে শনিবার (২০ ফেব্রুয়ারি) আনুমানিক বেলা তিনটা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত পৃথক পৃথক সময়ে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন দক্ষিণ দনিয়া ও দক্ষিণ রায়েরবাগ এবং চকবাজার থানাধীন বেগম বাজার এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে ৭২ হাজার ২’শ পিস বিদেশি সিগারেটসহ ৫ জন সিগারেট কালোবাজারিকে আটক করে।
তাদের নিকট থেকে ৬টি মোবাইল ও নগদ ৭ লাখ ৮০ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা পেশাদার সিগারেট কালোবাজারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে দেশি ও বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট কালোবাজারি ও চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে মজুদ ও বিক্রয় করে আসছিলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com