1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

৪০ বিশিষ্ট নাগরিক পাচ্ছেন ইসির আমন্ত্রণপত্র

  • আপডেট সময় বুধবার, ১৬ মার্চ, ২০২২, ১০.১৪ এএম
  • ১১৬ বার পড়া হয়েছে

দ্বিতীয় সংলাপের জন্য ৪০ জন বিশিষ্ট নাগরিকদের আমন্ত্রণপত্র পাঠাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। এর আগে, গত ১৩ মার্চ শিক্ষাবিদদের সঙ্গে প্রথম সংলাপ করে আউয়াল কমিশন।

ইসির যুগ্ম-সচিব ও পরিচালক (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান জানান, আগামী ২২ মার্চ ৪০ জন বিশিষ্ট নাগরিকের সাথে বসতে চায় কমিশন। এজন্য বিশিষ্ট ৪০ জনকে আমন্ত্রণ পাঠানো শুরু হয়েছে। ২২ মার্চ সকাল ১১টায় বিশিষ্ট নাগরিকদের সংলাপ শুরু হবে।

ইসির আমন্ত্রণ পাচ্ছেন যে ৪০ বিশিষ্ট নাগরিক

গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ড. জাফরুল্লাহ চৌধুরী; সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সম্পাদক ড. বদিউল আলম মজুমদার; ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান; ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক আবুল বারকাত; স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ; সংবিধান বিশেষজ্ঞ ড. শাহদীন মালিক; ড. দেবপ্রিয় ভট্টাচার্য, সম্মানিত ফেলো, সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি); সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বেগম রাশেদা কে চৌধুরী; সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা অ্যাডভোকেট সুলতানা কামাল; ড. কাবেরী গায়েন, অধ্যাপক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়; রুবায়েত ফেরদৌস, অধ্যাপক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়।

ড. এস শামীম রেজা, অধ্যাপক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়; ড. শেখ হাফিজুর রহমান, অধ্যাপক, আইন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়; অধ্যাপক রওনক জাহান, সম্মানিত ফেলো, সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি); ড. মোস্তাফিজুর রহমান, সম্মানিত ফেলো, সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি); সাবেক সচিব আবু আলম মো. শহীদ খান; ড. সিনহা এম এ সাঈদ, চেয়ারম্যান,  লিডারশিপ স্টাডিজ ফাউন্ডেশন; লেখক ও গবেষক মহিউদ্দিন আহমেদ; সাবেক রাষ্ট্রদূত এ এফ এম গোলাম হোসেন; কাজী খলীকুজ্জামান আহমদ, চেয়ারম্যান, গভর্নিং কাউন্সিল ঢাকা স্কুল অব ইকোনমিক্স; সাবেক সচিব আব্দুল লতিফ মন্ডল; সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন; ড. জহুরুল আলম, প্রেসিডেন্ট, গভর্নেন্স অ্যান্ড রাইট সেন্টার; ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল হাফিজ, স্ট্রাটেজি এনালিস্ট; সাবেক পররাষ্ট্র সচিব মহিউদ্দীন আহমদ; সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বেগম রোকেয়া এ রহমান; বেগম শাহীন আনাম, নির্বাহী পরিচালক, মানুষের জন্য ফাউন্ডেশন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com