1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নিজের মেয়েকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিকবার ‘ধর্ষণ’

  • আপডেট সময় শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ১.০৬ পিএম
  • ৭৫ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের সদর উপজেলায় আট বছর বয়সী নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। ওই ব্যক্তির নাম মো. ফারুক বেপারী ভোলা (৫৫)। তাকে গ্রেপ্তার করেছে পালং থানা পুলিশ।
ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। গত বুধবার রাতে ফারুককে গ্রেপ্তার করে পুলিশ।
ফারুক ভোলা জেলার চরফ্যাশন থানার চর নিউটন গ্রামের মৃত হারেজ বেপারীর ছেলে।
মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে প্রেমের সম্পর্ক করে ঢাকাতে ওই শিশুর মায়ের সঙ্গে বিয়ে হয় ফারুক বেপরীর। বিয়ের চার বছর পর তারা শরীয়তপুরে চলে আসে। বিবাহিত জীবনে তাদের ১১ বছরের এক ছেলে ও আট বছরের এক মেয়ে আছে।
অভাবের সংসারের হাল ধরতে ওই শিশুর মা ২০১৮ সালে সৌদি আরব যান। বর্তমানে তিনি সৌদি আরবে অবস্থান করছেন। মো. ফারুক বেপারী তার ছেলে ও মেয়েদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার নীলকান্দি এলাকার হারুন তালুকদারের ভাড়া বাসায় থাকেন। ওই বাসায় গত রোববার রাতে নিজের আট বছরের মেয়েকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণ করে। ইতিপূর্বেও তিনি ওই শিশুটিকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ রয়েছে।
মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেন ফারুক। ভয় কাটিয়ে গত সোমবার ওই শিশু তার খালাকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে গত বুধবার ওই শিশুকে নিয়ে তার খালা দ্রুত পালং মডেল থানায় এসে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com