1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির কাছে তিন দেশের রাষ্ট্রদূতগণের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী

শিক্ষাপ্রতিষ্ঠানের ওয়েবসাইটে থাকতে হবে ‘সুবর্ণজয়ন্তী কর্নার’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১১.২২ এএম
  • ১৪৮ বার পড়া হয়েছে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ‘সুবর্ণজয়ন্তী কর্নার’ স্থাপনের নির্দেশ দিয়েছে সরকার। সে নির্দেশনা অনুযায়ী কর্নার স্থাপনের ব্যবস্থা করতে বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

বুধবার (৯ মার্চ) অধিদপ্তর থেকে এ নির্দেশনা দিয়ে মাঠ পর্যায়ের শিক্ষা কর্মকর্তা এবং সরকারি-বেসরকারি স্কুল ও কলেজ প্রধানদের পাঠানো হয়েছে।

জানা গেছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান উদযাপনের জন্য মন্ত্রিসভা কমিটির সুপারিশ করা ৫০টি কর্মসূচিতে অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে দেশের সব সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে সুবর্ণজয়ন্তীর কর্নার স্থাপন করার বিষয়টি অন্তর্ভুক্ত আছে।

গত নভেম্বর মাসে বিষয়টি চিঠি পাঠিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগকে জানায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। তখন শিক্ষা মন্ত্রণালয়ের কাছে এ বিষয়ের অগ্রগতির প্রতিবেদন চাওয়া হয়। ২৫ নভেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে বিষয়টি জানিয়ে অধীনস্ত অধিদপ্তর ও শিক্ষা বোর্ডগুলোর কাছে চিঠি পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com