1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ছদ্মবেশে দুদক : দালালের দৌরাত্ম্য ধরল গৃহায়নে

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ১২.৩৭ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

প্লট ও ফ্ল্যাট বিক্রির অনুমতি, মিউটেশন চালান পাস এবং লিজ দলিলসহ সব কর্মকাণ্ডে জাতীয় গৃহায়নে দালালদের দৌরাত্ম্য। দালাল ছাড়া কোনো কাজ যেন প্রায় অসম্ভব।

ছদ্মবেশে গ্রাহক সেজে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট টিম বিভিন্ন কাজের জন্য কর্মচারীর সঙ্গে কথা বললে তারা টাকা দাবি করেন। এমনকি এ বিষয়ে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. দেলওয়ার হায়দারের সঙ্গে আলোচনা করলে তিনিও তার অফিসে দালালদের দৌরাত্ম্য রয়েছে বলে অকপটে স্বীকার করেছেন।

সংস্থাটির সহকারী পরিচালক (জনসংযোগ) মুহাম্মদ শফিউল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের প্লট ও ফ্ল্যাট সেল পারমিশন, মিউটেশন চালান পাস, লীজ দলিলে স্বাক্ষরসহ অন্যান্য গ্রাহকসেবা প্রদানে সিবিএ-র নামধারী নেতাদের ছত্রছায়ায় প্রতিটি টেবিলে ঘুষ বাণিজ্য সংক্রান্ত অভিযোগের বিরুদ্ধে ওই অভিযান পরিচালনা করা হয়।

দুদক জানায়,অভিযোগের বিরুদ্ধে এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনা করে। দুদক টিম অভিযোগ যাচাই ও সত্য উদঘাটনের জন্য সরেজমিনে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ অফিসের ৩য় তলায় প্রথমে ছদ্মবেশে তথ্য সংগ্রহ ও সেবাগ্রহীতাদের সাথে কথা বলে। পরবর্তীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা ও বিভিন্ন নথি পর্যালোচনা করে।

এনফোর্সমেন্ট টিম এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করে। অভিযানে প্রাপ্ত তথ্য-প্রমাণ যাচাই করে কমিশনে বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে বলেও দুদক এনফোর্সমেন্ট টিম সূত্রে জানা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com