1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পাবনায় সাবেক এমপির বাড়ির সামনে বোমা বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত

  • আপডেট সময় সোমবার, ৭ মার্চ, ২০২২, ৪.৪৪ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর বাড়ির সামনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার (৭ মার্চ) দুপুরে বেড়া উপজেলার আমিনপুরের জাতসাখিনী ইউনিয়নের নাটিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো- নাটিয়াবাড়ি এলাকার দিলিপ সুত্রধরের ছেলে ওভি সুত্রধর (৮) ও মেয়ে মুন্দিরা সুত্রধর (৭)। তারা নাটিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সম্পর্কে তারা আপন ভাই-বোন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেড়া নাটিয়াবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী স্কুলের টিফিনের সময় এমপির বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় তারা বোমা সদৃশ একটি বস্তু দেখতে পেয়ে বল মনে করে লাথি দিলে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা দুই শিক্ষার্থীকে উদ্ধার করে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে অবস্থার অবনতি হলে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলম ঢাকা পোস্টকে জানান, সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে দুটি বোমা সদৃশ ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এই ঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দুষছেন সাবেক সংসদ সদস্য আজিজুর রহমান আরজু। তিনি বলেন, সদ্য সমাপ্ত জেলা আওয়ামী লীগের সম্মেলন ও নগরবাড়ি ঘাট ইস্যু নিয়ে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে আজকে এই ঘটনা ঘটানো হয়েছে। কারণ এর আগেও এমন ঘটনার নজির রয়েছে। সেগুলোতেও প্রতিপক্ষ আমাকে দোষারোপ করেছিল।

তিনি আরও বলেন, আমার জামাতা অসুস্থ। তাকে নিয়ে এই মুহূর্তে ঢাকার একটি হাসপাতালে রয়েছি। খুব দ্রুতই পাবনায় ফিরে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com