1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

গণপূর্তের প্রকল্পে এনইসির সিদ্ধান্ত মানতে বললো পরিকল্পনা কমিশন

  • আপডেট সময় সোমবার, ৭ মার্চ, ২০২২, ১.০২ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

গণপূর্ত মন্ত্রণালয়ের প্রকল্পে মেয়াদ বৃদ্ধির ক্ষেত্রে জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) নির্দেশনা মানতে বলেছে পরিকল্পনা কমিশন। এনইসির সিদ্ধান্ত মেনে প্রকল্প সংশোধনের জন্য পরিকল্পনা কমিশনের অনুমোদন নিতে বলা হয়েছে। 

পরিকল্পনা কমিশনের কার্যক্রম বিভাগের উপপ্রধান উম্মে হাসিনা স্বাক্ষরিত চিঠি থেকে এ তথ্য জানা গেছে।

চিঠিতে বলা হয়, গত বছরের এনইসিতে ২০২০-২১ অর্থবছরের সংশোধিত বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে জুন ২০২১ এর মধ্যে ৪৪২টি প্রকল্প সমাপ্তির জন্য নির্দেশনা দেওয়া হয়। এর মধ্যে বিনিয়োগ প্রকল্প  ছিল ৪০৩টি, কারিগরি সহায়তা প্রকল্প ২৭টি এবং নিজস্ব অর্থায়নে ১২টি প্রকল্প নির্ধারণ করা ছিল। সমাপ্তির জন্য নির্ধারিত এসব প্রকল্প জুন ২০২১ এর মধ্যে আবশ্যিকভাবে সমাপ্ত করতে হবে এবং এসব প্রকল্পের মেয়াদ আর বৃদ্ধি করা যাবে না। তবে সমাপ্তির জন্য নির্ধারিত কোন প্রকল্প শেষ করা সম্ভব না হলে প্রকল্পের মেয়াদ বৃদ্ধির আগে পরিকল্পনা কমিশনের কার্যক্রম বিভাগের পূর্বানুমোদন  অথবা পরামর্শ নিতে হবে।

পরিকল্পনা কমিশনের কার্যক্রম বিভাগ জানায়, আলোচ্য প্রকল্পটির মেয়াদ বৃদ্ধির ক্ষেত্রে এনইসির উপযুক্ত সিদ্ধান্ত প্রতিপালন করা প্রয়োজন। এনইসি’র সিদ্ধান্ত প্রতিপালন শর্তে ‘আহসানবাদ আবাসিক এলাকা উন্নয়ন’ শীর্ষক প্রকল্পটির মেয়াদকাল এক বছর বৃদ্ধিতে সম্মতি জ্ঞাপন করা হলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com