1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ডিএনসিসির নতুন ওয়ার্ডগুলোতে শুরু হচ্ছে উন্নয়ন কাজ

  • আপডেট সময় রবিবার, ৬ মার্চ, ২০২২, ১২.৩০ পিএম
  • ১১৮ বার পড়া হয়েছে

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সঙ্গে নতুনভাবে যুক্ত হওয়া ১৮টি ওয়ার্ডের সড়ক অবকাঠামো-ড্রেনেজ ব্যবস্থার নির্মাণ ও উন্নয়ন (ফেজ ১) প্রকল্পের উন্নয়ন কাজ বাস্তবায়নের উদ্বোধন হচ্ছে আজ।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ রোববার (৬ মার্চ) প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি ১৮টি ওয়ার্ডের সড়ক অবকাঠামো-ড্রেনেজ ব্যবস্থার নির্মাণ ও উন্নয়ন (ফেজ ১) প্রকল্পের উন্নয়ন কাজ বাস্তবায়নের উদ্বোধন করবেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, দক্ষিণখানের কসাইবাজার থেকে উত্তরখানের কাঁচকুড়া বাজার পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের মাধ্যমে নতুন ১৮টি ওয়ার্ডের উন্নয়নের মেগা প্রজেক্টের কাজ শুরু হবে। নবগঠিত ১৮টি ওয়ার্ডে মেগা প্রকল্পের আওতায় চলতি মাসেই কাজ শুরু হবে।

ডিএনসিসির নতুন এসব ওয়ার্ডগুলোর জন্য ২০২০ সালের ১৪ জুলাই ৪ হাজার ২৫ কোটি ৬২ লাখ টাকার প্রকল্প অনুমোদন দেয় একনেক। করোনা মহামারির কারণে কাজ পিছিয়ে গিয়েছিল। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নতুন ওয়ার্ডগুলোতে উন্নয়ন কাজ শুরু হতে যাচ্ছে। এতদিন সার্বিক উন্নয়নে পিছিয়ে ছিল ওয়ার্ডগুলো।

২০১৬ সালের ৯ মে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটিতে (নিকার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের সঙ্গে ৮টি করে ইউনিয়ন যুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়। পরের বছর নবগঠিত ৩৬টি ওয়ার্ডকে দশটি অঞ্চলে বিভক্ত করা হয়।

অপরদিকে ডিএনসিসি অন্তর্ভুক্ত বাড্ডা, ভাটারা, সাতারকুল, বেরাঈদ, ডুমনি, উত্তরখান, দক্ষিণখান ও হরিরামপুর ইউনিয়নকে ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১, ৪২, ৪৩, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯, ৫০, ৫১, ৫২, ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডে বিভক্ত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com