1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ঝিনাইদহে আ.লীগের হামলায় বিএনপির সমাবেশ পণ্ড

  • আপডেট সময় শনিবার, ৫ মার্চ, ২০২২, ৯.২৪ পিএম
  • ১০১ বার পড়া হয়েছে

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পণ্ড হয়ে গেছে। শনিবার (৫ মার্চ) সকালে চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে শৈলকুপা শহরের কবিরপুরে দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি।

শৈলকুপা উপজেলা বিএনপির সদস্য সচিব হুমায়ুন বাবর ফিরোজ অভিযোগ করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ সমাবেশ শুরুর প্রস্তুতি চলছিল। ঠিক সেই মুহূর্তে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশস্থলে হামলা চালান। এ ঘটনায় শৈলকুপা পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা ঠান্ডু, যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমদাদুল হক আকুল, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহীনুর রহমান শাহীন, ছাত্রদলের সজীব হোসেন ও কুদ্দুস হোসেন আহত হন।

শৈলকুপা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বিএনপির নেতাকর্মীরা দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির সমাবেশে বাধা দেয়। দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হলে বিএনপির নেতাকর্মীরা সেখান থেকে চলে যান। আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে থাকা চেয়ার-টেবিল ভাঙচুর করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com