1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ক্রিকেটকে বিদায় বললেন রাজ্জাক-নাফিস

  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০৪ পিএম
  • ৬৭ বার পড়া হয়েছে

সিএনএম ২৪ডটকমঃ
মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে জাতীয় নির্বাচক কমিটিতে সম্প্রতি তৃতীয় সদস্য হিসেবে যুক্ত হয়েছেন আব্দুর রাজ্জাক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির গুরুত্বপূর্ণ পদে বসছেন শাহরিয়ার নাফিস।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে তাঁদের বিদায় উপলক্ষে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টার সংলগ্ন একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। বিসিবির দেয়া দায়িত্ব বুঝে নেয়ার আগে সেখানে দাঁড়িয়েই আনুষ্ঠানিকভাবে সবধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন তাঁরা দুজন।

বোর্ডের দেয়া নিয়ম অনুসারেই ক্রিকেটকে বিদায় বলেছেন সাবেক এই দুই ক্রিকেটার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশের একমাত্র বোলার হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে ৬০০ উইকেট শিকারের রেকর্ড রয়েছে রাজ্জাকের। তাঁর উইকেট সংখ্যা ৬৩৪টি। আর লিস্ট ‘এ’ ক্রিকেটে তাঁর উইকেট সংখ্যা ৪১২টি।

জাতীয় দলের হয়ে ১৫৩ ওয়ানডে ম্যাচে তিনি দখল করেছেন ২০৭ উইকেট। ১৩ টেস্টে তাঁর শিকার ২৮ উইকেট। ৩৪ টি-টোয়ন্টি ম্যাচে তিনি শিকার করেছেন ৪৪ উইকেট।

জাতীয় দলের জার্সিতে ২৪ টেস্ট খেলে ১২৬৭ রান করেছেন নাফিস। এই ফরম্যাটে একটি সেঞ্চুরিও আছে তার। ৭৫ ওয়ানডে খেলে তিনি করেছেন ২২০১ রান, এই ফরম্যাটে ৪টি সেঞ্চুরি আছে তাঁর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com