1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পশ্চিমবঙ্গে ৩ ফেব্রুয়ারি থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২, ১১.০৮ এএম
  • ৬৭ বার পড়া হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গে আগামী বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হচ্ছে। অষ্টম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা সশরীরে ক্লাস করতে পারবে। আর পঞ্চম থেকে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের জন্য চালু থাকবে এলাকাভিত্তিক ‘পাড়ায় শিক্ষালয়’। তবে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া হলেও ১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত জারি থাকছে বিধিনিষেধ।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সোমবার (৩১ জানুয়ারি) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, বিধিনিষেধ চলাকালে রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত জারি থাকবে কারফিউ।

• ৭৫ শতাংশ কর্মচারী নিয়ে খুলতে পারবে সরকারি-বেসরকারি অফিস, রেস্টুরেন্ট, বার, সিনেমা হল।
• পার্ক, বিনোদন পার্ক আপাতত খুলে দেওয়া হচ্ছে। ১৫ ফেব্রুয়ারির পর পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নেবে সরকার।
• ৭৫ শতাংশ লোক নিয়ে ক্রীড়া কার্যক্রম, সাংস্কৃতিক ও রাজনৈতিক অনুষ্ঠান করা যাবে। কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশ মতো রাস্তার মিটিং, মিছিল ২০০ জনকে নিয়েই করতে হবে।

বিমান চলাচল নিয়ে সিদ্ধান্ত কী 

কলকাতা থেকে মুম্বাই ও দিল্লির বিমান চলাচলে বিধিনিষেধ থাকছে না। কলকাতা-ব্রিটেন বিমান চলাচলেও বিধিনিষেধ উঠল। তবে প্লেনে উঠতে আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ রিপোর্ট থাকা বাধ্যতামূলক। এদিকে, বেঙ্গালুরুতে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী থাকায় কলকাতা-বেঙ্গালুরু বিমানে কড়াকড়ি বহাল থাকছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com