1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সস্তা জনপ্রিয়তা পেতেই চিকিৎসকদের নিয়ে কটূক্তি : বিডিএফ

  • আপডেট সময় সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২, ৩.০৭ পিএম
  • ৫৭ বার পড়া হয়েছে

জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম কর্তৃক চিকিৎসক ও প্রকৌশলীদের ‘চোর হিসেবে’ আখ্যায়িত করার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চিকিৎসকদের সংগঠন ‘বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ)’। সংগঠনটির দাবি, তার এমন মন্তব্য সস্তা জনপ্রিয়তা পাওয়ার অভিপ্রায় ছাড়া কিছু নয়।

বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশনের আহ্বায়ক ডা. মো. শাহেদ রফি পাভেল ও সদস্য সচিব ডা. তাজিন আফরোজ শাহ্ স্বাক্ষরিত এক বিবৃতিতে এই প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, মহান স্বাধীনতাযুদ্ধে চিকিৎসকদের অবদান যেখানে জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করে, করোনা অতিমারির এই ক্রান্তিকালে চিকিৎসক সমাজ যখন শারীরিক ও মানসিকভাবে পর্যুদস্ত তখন তার মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদের এমন মন্তব্য চিকিৎসক সমাজের মাথা নিচু করে দিয়েছে।

বিডিএফ মনে করে, তার এরকম মন্তব্য শুধু মাত্র সস্তা জনপ্রিয়তা পাওয়ার অভিপ্রায় ছাড়া আর কিছু নয়। এ অবস্থায় বিডিএফ আশা করে, এই অসত্য মানহানিকর, বিকৃত এবং কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য তিনি বাংলাদেশের চিকিৎসক ও প্রকৌশলী- এই দুটি মহান পেশাজীবী সমাজের কাছে দুঃখ প্রকাশ করবেন, ক্ষমা চাইবেন এবং বক্তব্যটি প্রত্যাহার করবেন।

বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন ছাড়াও এই ঘটনায় প্রতিবাদ জানিয়েছে চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)। তাদের দাবি, মির্জা আজম চিকিৎসক সমাজকে হেয় করেছেন। চিকিৎসকদের নিয়ে তার এই বক্তব্য অশালীন, আপত্তিকর, মানহানিকর, কল্পনাপ্রসূত ও অবমাননাকর।

প্রসঙ্গত, জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজমের একটি বক্তব্যের ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গত শনিবার (২৯ জানুয়ারি) জামালপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সঙ্গে আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছিলেন তিনি। ভিডিওতে দেখা যায়, মির্জা আজম বাংলাদেশের প্রকৌশলী ও চিকিৎসকদের ‘চোর হিসেবে আখ্যায়িত’ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com