1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর

ফেসবুকে ভুয়া সুপারিশপত্র ছড়ানোদের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৫.০৮ পিএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

সামাজিক যোগাযোগমাধ্যমে বেসরকারি শিক্ষক নিয়োগের ভুয়া সুপারিশপত্র ছড়িয়ে পড়েছে। যারা এসব ছড়িয়েছে, তাদের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। পাশাপাশি এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে এনটিআরসির যুগ্মসচিব (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) এবিএম শওকত ইকবাল শাহীন ঢাকা পোস্টকে বলেন, আমরা কোনো সুপারিশপত্র শেয়ার করিনি। আমাদের ওয়েবসাইটের কোনো তথ্য না থাকলে এগুলো ভুয়া। প্রার্থীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

তিনি বলেন, আমাদের তথ্য থাকবে ওয়েবসাইটে। সেখানে কোনো বিজ্ঞপ্তি গেলে প্রার্থী এসএমএস পাবেন। তারপর ওয়েবসাইট থেকে ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে।

তিনি আরও বলেন, এক শ্রেণির হ্যাকার নিয়োগপত্রের ফরম্যাটে দেওয়া নাম-সই জাল করে এগুলো করছে। এরা হলো নব্য ফেরাউন। তাদের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কবে নাগাদ সুপারিশপত্র দেওয়া হবে জানতে চাইলে তিনি বলেন, আমাদের কার্যক্রম চলছে। চেষ্টা করছি দ্রুত এ কাজ শেষ করার।

জানা গেছে, পুলিশ ভেরিফিকেশন (পুলিশি যাচাই) চলমান রেখেই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ৩৮ হাজার শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে সরকার। সম্প্রতি শিক্ষা মন্ত্রণালয়ের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটি কার্যকর করতে এরই মধ্যে এনটিআরসিএ-কে চিঠি দিয়েছে মন্ত্রনালয়। শিগগিরই সুপারিশপত্র দেওয়া হবে বলে এনটিআরসিএ সূত্রে জানা গেছে।

বুধবার রাত থেকে ফেসবুকের বিভিন্ন গ্রুপে অনেকেই নিয়োগের সুপারিশপত্র পেয়েছেন বলে পোস্ট করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com