1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

স্বামীর সহযোগিতায় বধূকে গণধর্ষণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ১১.৫৫ এএম
  • ১১৮ বার পড়া হয়েছে
স্বামীর সহযোগিতায় বধূকে গণধর্ষণ

সিএনএম প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে স্বামীর সহযোগিতায় এক কিশোরী বধূকে (১৭) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার পর অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতাররা হলেন- উপজেলার করমুডাঙ্গা বলদিয়াঘাটের বাবলুর ছেলে সুমন ওরফে ভোগা (১৯) ও মৃত আব্দুস সালামের ছেলে আহাদ আলী (৩০)। মামলার এজাহারভুক্ত তিন নম্বর আসামি করমুডাঙ্গা চৌমুহনী গ্রামের খেরোর ছেলে গোধা (২৮) পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, গত ১৯ মে উপজেলার পাতাড়ী ইউনিয়নের করমুডাঙ্গা এলাকায় নিজ স্বামীর সহযোগিতায় এক কিশোরী বধূকে তিনজন মিলে ধর্ষণ করে। আসামিদের সঙ্গে তার স্বামীর রাজমিস্ত্রির কাজের সুবাদে পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় ঘটনার রাতে ওই কিশোরীর স্বামীকে টাকা দিয়ে তার সহযোগিতায় একটি বাড়ির রান্নাঘরে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে তারা । ধর্ষণের পর ওই কিশোরীকে ফেলে পালিয়ে যায় তারা। বিষয়টি জানতে পেরে ওই কিশোরীর মা থানায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এ ঘটনায় বুধবার (২৬ মে) এক নম্বর আসামি ভোগা ও বৃহস্পতিবার (২৭ মে) দুই নম্বর আসামি আহাদ আলীকে গ্রেফতার করে পুলিশ।
ওসি তারেকুর রহমান সরকার জানান, তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে। এর মধ্যে দুইজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিন নম্বর আসামি পলাতক রয়েছ। তাকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com