1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৮১ কেজি গাঁজাসহ ৯ মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫৫ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিনিধিঃ
কুমিল্লায় পুলিশের গোয়েন্দা শাখা ও র‌্যাবের পৃথক অভিযানে ৮১ কেজি গাঁজাসহ ৯ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ডিবির সদস্যরা তিন মাদক কারবারিকে ৫০ কেজি গাঁজা ও একটি কাভার্ডভ্যানসহ গ্রেফতার করেছে। র‌্যাবের সদস্যরা ৩১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ ছয় মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ও জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনওয়ারুল আজিম।
মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সোমবার গভীর রাতে জেলার সদর উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড ও দাউকান্দির টোলপ্লাজা এলাকায় পৃথক অভিযানে ওই ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন তারা।
গ্রেফতারকৃতরা হলেন- সদর দক্ষিণ থানার লালবাগ গ্রামের সৈয়দা খাদিজা আক্তার, বরিশালের বানারীপাড়া থানার বানারীপাড়া গ্রামের কবির, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কালীগঞ্জ নজিবটুলা গ্রামের সুজন আলী, একই গ্রামের হাসান আলী, ওই থানার বিশ্বনাথপুর বাকরুলী গ্রামের জুয়েল ও চাঁদপুরের কচুয়া থানার মাশনীগাছা গ্রামের আবুল কাশেম।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।
কুমিল্লা জেলা ডিবির ওসি মো.আনওয়ারুল আজিম জানান, সোমবার গভীর রাতে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ স্যারের দিক নির্দেশনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাবিলা নামক স্থানে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের সদস্যরা। এ সময় ৫০ কেজি গাঁজা ও একটি কাভার্ডভ্যানসহ মাদক ব্যবসায়ী সেলিম মিয়া, মনোয়ার হোসেন ও সাব্বির হোসেনকে গ্রেফতার করা হয়। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com