1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

শিবচরে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭ আহত ২০

  • আপডেট সময় রবিবার, ১৬ মে, ২০২১, ৫.৫৮ এএম
  • ২৭৬ বার পড়া হয়েছে
শিবচরে দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ ৭ আহত ২০

সিএনএম প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে সাত জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ২০ জন।
গতকাল শনিবার (১৫ মে) রাত ৮টার দিকে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সাহেব বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবচরের কুতুবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিক মাদবরের সঙ্গে সাবেক চেয়ারম্যান মনোয়ার বেপারীর দীর্ঘদিন ধরে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রাতে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। একপর্যায়ে শুরু হয় গোলাগুলি। এতে সাত জন গুলিবিদ্ধসহ আহত হয় অন্তত ২০জন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
মাদারীপুরের শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এমদাদুল হক রাসেল বলেন, গুলিবিদ্ধ বেশ কয়েকজন হাসপাতালে এসেছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের চিকিৎসা চলছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সুপার) মো. আব্দুল হান্নান জানান, পরিস্থিতি মোকাবিলায় পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি করেছে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করছে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com