1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

জাজিরা পৌরসভা নব-নির্বাচত মেয়র ইদ্রিস মাদবর

  • আপডেট সময় রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১, ৯.৩৯ এএম
  • ২৭৮ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলার তৃতীয় ধাপের নির্বাচন কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শেষ হলো।
জাজিরা পৌরসভা নির্বাচনের ফলাফল গননায় নব-নির্বাচত মেয়র ইদ্রিস মাদবর।সকাল ৮ ঘটিকা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলছে মহিলা, পুরুষ সকল ভোটারই ছিলো নজর কাড়ার মতো।
জাজিরা পৌরসভায় মোট ভেটের সংখ্যা ১৭,২৫৮ টি ভোট, কাস্ট হয়েছে মোট ১৩,৫২০টি, জাজিরা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইদ্রিস মাদবর পেয়েছে ৬,৬০৩টি, নিকটতম নৌকার মনোনিত প্রার্থী আব্দুল হক কবিরাজ পেয়েছেন ৫,৭৭৪টি, জগ মার্কা আবুল খায়ের ফকির পেয়েছেন ৫৫২টি, হাতপাখা মার্কা সেকেন্দার আলী পেয়েছেন ২৬৪ টি ভোট, ধানের শীষ প্রতিক মাজারুল ইসলাম পেয়েছে ৮৫ টি ভোট।সরকারী ভাবে ইদ্রিস মাদবর কে নব-নির্বাচিত মেয়র ঘোষনা করা হয়েছে জাজিরা পৌরসভায়।
শরীয়তপুর ভেদরগঞ্জ- নড়িয়া ও জাজিরা পৌরসভার সবচেয়ে শান্তি পূর্ন ভোট গ্রহন হয়েছে বলে জানা গেছে।
ভেদরগঞ্জ পৌরসভায় আওয়ামী-লীগের বিদ্রোহী প্রার্থী আবুল বাশার চোকদার আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আব্দুল মান্নান কে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছে।

নড়িয়া পৌরসভায় নৌকা প্রতিক এর প্রার্থী ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ ধানের শীষ প্রতীক প্রার্থী সৈয়াদ রিন্টুকে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com