1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত সেবা ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে লায়নদের সর্বাত্মক সহযোগিতা প্রদানের আহ্বান রাষ্ট্রপতির দলবদ্ধ ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী, পুলিশের সহায়তা চেয়ে পাননি খোলা চিঠি৷ —– সৈয়দা জে এস রত্না ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা

যাত্রাবাড়িতে ১০ সাংবাদিকদের বিরুদ্ধে মৎস ব্যবসায়িদের মামলা

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ১০.৩৩ এএম
  • ৫৪২ বার পড়া হয়েছে

আলমগীর সেলিমঃ
রাজধানীর যাত্রাবাড়ি থানায় গত শুক্রবার (২৩ এপ্রিল) তথাকথিত সাংবাদিকদের ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জনের বিরুদ্ধে মৎস ব্যবসায়িরা মামলা করেন।
সূত্রে জানা যায়, যাত্রাবাড়ি থানায় একটি মামলা হয় ।যাহার নং-৮৬। মামলায় আসামীরা হলেনঃ (১) সানী, (২) নিবিড়, (৩) অনিক, (৪) হাসান, (৫) রিপন, (৬) আবুল, (৭) নুরু,(৮) নিরব, (৯) ইব্রাহিম, (১০) শামিম।
মামলার আসামী হাসান ক্রাইম নিউজ মিডিয়াকে জানান, যাত্রাবাড়ির ফ্লাইওভারের উপরে কিছু যুবক ভোর বেলা কার্ভারভ্যান-এ ড্রাম ভর্তি কয়েক ড্রাম জাটকা ইলিশ মাছ আটক করে। তাহারা কয়েকজন সাংবাদিক মিলে তথ্য সংগ্রহের কাজে নিয়জিত থেকে জাটকা ইলিশ মাছের ফুটেজ ধারণ করে। সাংবাদিক দেখে যুবকরা পালিয়ে যাওয়ায় আড়তের কিছু মৎস ব্যবসায়ি সংবাদ পেয়ে ঘটনাস্থলে এগিয়ে আসে। মৎস লুটপাটকারী যুবকদের না পেয়ে সাংবাদিকদের আটক করে গণধোলাই দেন মৎস ব্যবসায়িরা, ব্যবসায়িরা মৎস লুটপাটের জন্য দায়ী করেন সাংবাদিকদের।

স্থানীয় আওয়ামীলীগের নেতা হারুন অর রশিদ মুন্নার ছোট ভাই শওকত হোসেন ঘটনার বিষয়ে স্থানীয় পর্যায়ে আপোষ-মিমাংসা করার চেষ্টা করেন। অভিযুক্তরা এ বিষয়ে কোন কর্ণপাত না করায় মিমাংসার চেষ্টা বিফল হওয়ায় ব্যবসায়িরা থানায় মামলা করেন।
অভিযুক্তরা কে কোন পত্রিকার সাংবাদিক এ রির্পোট লেখা পর্যন্ত জানা যায়নি।

বিস্তারিত আসছে—

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com