1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজধানীর চকবাজার,যাত্রাবাড়ী ও সদরঘাট এলাকা থেকে যুবলীগ সভাপতিসহ ২৫ জুয়াড়ি গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৯.৫৪ এএম
  • ১৯৭ বার পড়া হয়েছে
রাজধানীর চকবাজার,যাত্রাবাড়ী ও সদরঘাট এলাকা থেকে যুবলীগ সভাপতিসহ ২৫ জুয়াড়ি গ্রেফতার

সিএনএম প্রতিনিধিঃ
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

শুক্রবার (২৩ এপ্রিল) রাতে রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন সোয়ারীঘাট এলাকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে। জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৪ জন জুয়ারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইলিয়াস (৩০), ২। মোঃ বশির সর্দার (৩৫), ৩। মোঃ মফিজুল ইসলাম (৩২) ও ৪।মোঃ খলিল (২৬) ।
তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫৪ পিস জুয়া খেলার কার্ড(তাস), ০৪টি মোবাইল ফোন ও নগদ- ৭,০০৫/- (সাত হাজার পাঁচ) টাকা উদ্ধার করা হয়।

রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর আউটফল এলাকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৯ জন জুয়ারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শহিদ সরদার (৪২), ২। মোঃ আশরাফ উদ্দিন আশু (৫০), ৩। মোঃ আলমগীর (৪০), ৪। মোঃ মনিরুজ্জামান (৫৮), ৫। মোহাম্মদ আলী (৪২), ৬। মোঃ ইসমাইল (২৪), ৭। মোঃ ওমর ফারুক (৪০), ৮। মোঃ বাদল রানা (৩৯) ও ৯। মোঃ হেলাল (৩২) ।
তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ (একশত ছাপ্পান্ন) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১টি মোবাইল ফোন ও নগদ- ৫৫,৩০০/-(পঞ্চান্ন হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।

রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন সদরঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়ারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ পাপন (৩৮), ২।মোঃ শাকিল মাতবর (২৮),  ৩। মোঃ দ্বীন ইসলাম (৫২), ৪। রোমান (৩৫), ৫। আঃ রাজ্জাক (৪০), ৬। মোঃ উজির (৪৮), ৭। মোঃ রাজা (৩৫), ৮। মনির (৩০), ৯। নয়ন (৩২), ১০। মোঃ ফিরোজ (৪২), ১১। মোঃ মিজানুর রহমান (৩৮) ও ১২। মোঃ মামুন (৩২) ।
তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৬টি মোবাইল ফোন ও নগদ- ৫,৫০০/-(পাঁচ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়,সদরঘাট সিমসনরোড ৩৭ নং ওয়ার্ড (ডিএসসিসি) যুবলীগ সভাপতি পাপন (জাবের হোসেন পাপন) সাউথ সিটি মার্কেটের আন্ডারগ্রাউন্ডে পাপনের নিজ মালিকানাধিন রুমে দীর্ঘদিন যাবৎ জুয়া খেলার আসর বসিয়ে বিভিন্ন ধন্যার্ঠ জুয়ারীদের নানা কৌশলে খেলার মাধ্যমে সর্বসো করে দেয়। এছাড়া প্রতি রাতে জুয়া খেলার আসর থেকে লক্ষ টাকার নাল উঠিয়ে বর্তমানে তিনি কোটি-কোটি টাকার মালিক বনে গেছেন। দক্ষিন কেরানীগঞ্জ থানাধিন নাজিরা বাগ মাঠের পূর্ব-দক্ষিন কোণায় আলিশান পাচতলা ভবন। গেন্ডারিয়ার আন্জুমান মফিজুল ইসলাম কবরস্থান গলিতে একটি টাওয়ারে রয়েছে আলিসান ফ্লাট। নিজের চলার জন্য রয়েছে দুটি প্রাইভেট কার। যাত্রাবাড়ি শহীদ ফারক সড়ক রোডে ইউনুস সুপার মার্কেটে ৪র্থ তালার নিউ পপুলার নামে আবাসিক হোটেল-এর সম্পুর্ন স্পেসটি খরিদ মূলে অর্ধেক মালিকানা রয়েছে তার। হোটেলে নারী ঘটিত অসামাজিক কার্যকলাপ চলে।
কে এই পাপন………. বিস্তারিত আসছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com