1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

যাত্রাবাড়ীতে বাবলু হত্যার আসামি ট্যাগরা সুমন গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৪.২০ পিএম
  • ৬৭ বার পড়া হয়েছে
যাত্রাবাড়ীতে বাবলু হত্যার আসামি ট্যাগরা সুমন গ্রেপ্তার

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর যাত্রাবাড়ীতে ব্যবসায়ী বাবলু হত্যার অন্যতম আসামি ট্যাগরা সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব বলছে, বাবলু হত্যায় সরাসরি জড়িত ছিল ট্যাগরা সুমন।

সোমবার (১৯ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এই মামলার এজাহারভুক্ত অন্যদেরও আইনের আওতায় আনার কাজ চলছে বলে জানিয়েছে র‌্যাব।

ট্যাগরা সুমন, দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ি এলাকায় গড়ে তুলেছেন চিহ্নিত চাঁদাবাজ চক্র। মূলত যাদের টার্গেট ছিল এলাকার উঠতি ব্যবসায়ীরা। নির্দিষ্ট অংকের চাঁদা দাবি করা হত তাদের কাছে। দিতে না পারলেই নেমে আসতো নির্যাতন।

এরকমই এক ঘটনার বলী, যাত্রাবাড়ির স্টিল ফার্নিচার ব্যবসায়ী বাবলু। নিজের উপার্জিত অর্থে যিনি শুরু করেছিলেন বাড়ি নির্মাণ। কিন্তু চাঁদাবাজদের চাহিদা অনুযায়ী টাকা দিতে না পারায়, শনিবার শিকার হয়েছেন নির্মম হত্যাকাণ্ডের। মাথায় ভারী আঘাতের পর, তার পিঠে ধারাল ছুরি দিয়ে উপর্যপুরি আঘাত করে হত্যাকারীরা।

র‌্যাব বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে ট্যাগরা সুমন। পাশাপাশি জব্দ করা মুঠোফোন থেকেও মিলেছে গুরুত্বপূর্ণ আলামত। জব্দ আলামতসহ আসামিকে যাত্রাবাড়ি থানায় হস্তান্তর করেছে র‌্যাব- ১০।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com