1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

যাত্রাবাড়ি মোড় হতে জুরাইন পর্যন্ত দেখা যায় দীর্ঘ গাড়ির সাড়ি

  • আপডেট সময় রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ১০.৩০ এএম
  • ৫৯৩ বার পড়া হয়েছে
যাত্রাবাড়ি মোড় হতে জুরাইন পর্যন্ত দেখা যায় দীর্ঘ গাড়ির সাড়ি

আলমগীর সেলিমঃ
রাজধানীর যাত্রাবাড়ি ট্রাফিক বক্সের নিকট হতে দেদারছে চলছে সিএনজি অটোরিক্সা।দিন কিবা রাত অহরহ যাত্রি পরিবহন করছে গাড়িগুলো। ট্রাফিক সার্জেন্ট, ট্রাফিকদের সামনেই চলাচল করতে দেখা যায়। ট্রাফিক বক্সের কাছেই ঢাকা ও নারায়নগঞ্জ জেলার নাম্বার প্লেটযুক্ত সিএনজি অটোষ্ট্যান্ড। যাত্রাবাড়ি মোড় হতে সিএনজিগুলো ঢাকাজেলাসহ নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, মুক্তারপুর, কদমতলী, আব্দুল্লাপুর, মাওয়া নিয়মিত যাতায়াত করে। লকডাউনেও মানছে না কোন নিয়মরিতি।

সিএনজি ড্রাইভারদের সাথে কথা বললে তারা জানান গাড়ির কাগজপত্র কিছুই ঠিক নেই। গাড়িগুলো ঢাকার বাহিরের থেকে আনা, বিভিন্ন জেলার নাম্বার। লাইনম্যান, ট্রাফিক সার্জেন্ট, স্থানিয় মাস্তানদের মাসিক চুক্তিভিত্তিক টাকা দিয়ে ম্যানেজ করেই রাস্তায় গাড়ি চালাই।

সারাদেশে ৫ম দিনের লকডাউন চলছে। লকডাউনে রাজধানীর জুরাইন-এ চলছে সিএনজি অটোরিক্সা।
সিএনজিগুলো জুরাইন হতে কদমতলী, আবদুল্লাপুর, নারায়নগঞ্জ, মুক্তারপুরসহ বিভিন্ন রোডে চলাচল করছে।
সিএনজি ড্রাইভারদেরকে জিঞ্জাসা করলে তারা জানান,প্রতিটি সিএনজি’র নাম্বার প্লেটগুলো বিভিন্ন জেলাহতে আনা। লাইনম্যান, ট্রাফিক সার্জেন্ট, ট্রাফিকদের ম্যানেজ করেই রাস্তায় চলি।
জুরাইনে ঢাকাজেলার সিএনজি ড্রাইভারদের কাছ থেকে জানা যায়, বুড়িগঙ্গা সেতু পার হয়ে ডিএমপিতে আসতে হলে মাসিক ২৩০০ টাকা দিতে হয় বুড়িগঙ্গা সেতু টোল ইজারাদারদের।জুরাইন ট্রাফিক পুলিশ ফাঁড়ির কর্মকর্তাদের সিএনজি প্রতি মাসিক ১০০০ টাকা দিতে হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com