1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ছিনতাইকৃত ৪ লক্ষাধিক টাকার ইয়ারগান উদ্ধার, গ্রেফতার ২

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১০.৫৮ এএম
  • ২৬৪ বার পড়া হয়েছে
ছিনতাইকৃত ৪ লক্ষাধিক টাকার ইয়ারগান উদ্ধার, গ্রেফতার ২

সিএনএম প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি নজরুল ইসলামকে (৪৮) গুলিবিদ্ধের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ছিনতাইকৃত ইয়ারগান উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। নজরুল কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, মূলহোতা যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের নাসিম রেজা (২০) এবং তার সহযোগী একই গ্রামের সুমান্ত বিশ্বাস (১৫)। কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া ও আমানুল্লাহ আল বারীর নেতৃত্বে গতকাল সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শুটারের কাজে ব্যবহার করা ইয়ারগানটির মূল্য চার লক্ষাধিক টাকা। পুলিশ সুপার আরো বলেন, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে নজরুল ইসলাম তার বাড়ির সামনে মুখের বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হন। তথ্য অনুসন্ধান করে দেখা যায়, ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন নজরুল। বেচাকেনায় দরদামের একপর্যায়ে বাকবিতন্ডায় নাসিম রেজা ভূক্তভোগী নজরুলকে ওই ইয়ারগান দিয়ে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় জনসাধারনের ভয়ে ইয়ারগানটি তাৎক্ষণিক বাঁশবাগানে ফেলে পালিয়ে যায় তারা। পরিস্থিতি স্বাভাবিক হলে ওই বাঁশবাগান থেকে ইয়ারগানটি নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল নাসিমের। তবে তার আগেই গ্রেফতার হয় নাসিমসহ তার সহযোগী।

ইয়ারগানের গুলিবিদ্ধ নজরুল বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com