1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বেতন ও বকেয়ার দাবিতে শ্রমিকদের আন্দোলন

  • আপডেট সময় শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৮.০৬ পিএম
  • ৫৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ

বেতন ও বকেয়ার দাবিতে গাজীপুরে শ্রমিক আন্দোলনকে কেন্দ্র করে শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করায় রাজধানীর সাথে উত্তরবঙ্গের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

২২ আগস্ট শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় মাহমুদ জিনস লিমিটেডের একটি তৈরি পোশাক কারখানায় এই শ্রমিক আন্দোলন শুরু হয়। মিছিল নিয়ে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেন। এতে উত্তরবঙ্গের সঙ্গে বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সড়ক অবরোধের ফলে সেখানে আটকে আছে হাজার হাজার যানবাহন।

শ্রমিকদের দাবি, কারখানা কর্তৃপক্ষ শ্রমিকদের তিন মাস ধরে বেতন দিচ্ছে না। কর্মীদের পাঁচ মাসের বেতন বকেয়া রয়েছে। বকেয়া বেতনের দাবিতে গত বুধবার বিকেলে শ্রমিকেরা বিক্ষোভ করেন।

বিক্ষোভের মুখে কারখানা কর্তৃপক্ষ বৃহস্পতিবার বেতন দেওয়ার প্রতিশ্রুতি দিলেও পরে তা দেওয়া হয়নি। তাই রাতেই কারখানার সমানে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন কর্মীরা।

আজ সকালে কর্মীরা কারখানায় কাজে যোগ দিয়ে বেতন চাইতে যান। পরে তাঁরা শ্রমিকদের সঙ্গে নিয়ে বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com