1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে

ফেনসিডিলসহ আটক দুই

  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৪.২০ পিএম
  • ৬৫ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী র‌্যাব ১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ কর্তৃক গ্রেফতার।

র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ০৮ এপ্রিল ২০২৪ ইং তারিখে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বড়ালোপাড়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ৪৭ (সাতচল্লিশ) বোতল ফেন্সিডিলসহ ০২ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়। আটককৃত আসামী ১। আব্দুল্লা আল মামুন (২৩), পিতা-আব্বাস আলী, সাং-বড়ালোপাড়াগাঁও, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ আশিক (১৯), পিতা-নিজাম উদ্দিন, স্থায়ী সাং-বাউরিয়া, থানা-সন্দ্বীপ, জেলা-চট্টগ্রাম, এ/পি-ভূঁইয়া মসজিদ, স্টাফ কোয়াটার্স, থানা-ডেমরা, ডিএমপি, ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com