1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ঝালকাঠিতে পুলিশের উদ্যোগে করোনা সচেতনতায় প্রচারণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ১১.৫০ এএম
  • ১০৩ বার পড়া হয়েছে
ঝালকাঠিতে পুলিশের উদ্যোগে করোনা সচেতনতায় প্রচারণা

 

সিএনএম প্রতিবেদকঃ

ঝালকাঠিতে দ্বিতীয় বারের মতো করোনাভাইরাসের সংক্রমন রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে জেলা পুলিশের উদ্যোগে লিফলেট, স্টিকার ও মাস্ক বিতরণ কার্যক্রম করা হয়েছে।

বৃহস্পতিবার (১এপ্রিল) বেলা ১১টায় ঝালকাঠি বাসস্ট্যান্ট এলাকায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম সচেতনতামূলক এ কার্যক্রম শুরু করেন। পরে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে এই সচেতনাতামূলক প্রচারণা চালানো হয়।

যারা মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন পুলিশের এ প্রচারণা টিম। মাস্কবিহীন পথচারীদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়াসহ লিফলেট বিতরণ, মাইকিং ও বিভিন্ন স্থানে সচেতনতামূলক স্টিকার লাগানো হয়।

জেলা পুলিশের এ কার্যক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হাবীবুল্লাহর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, সদর থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানসহ পুলিশে অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, করোনার শুরু থেকেই মানুষের পাশে ছিল পুলিশ। বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই জনসাধারনকে সচেতন করতে এবারও জেলা পুলিশ এ উদ্যোগ গ্রহণ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com