1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয়

তরুণদের কর্মসংস্থান সৃষ্টি করতে প্রধানমন্ত্রী আমাকে নির্দেশনা দিয়েছেন : শিক্ষামন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪, ৭.০০ পিএম
  • ৮৪ বার পড়া হয়েছে

সিএনএম ডেস্কঃ

শিক্ষামন্ত্রী ও চট্টগ্রাম-৯ আসন থেকে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, তরুণরা দেশের সম্পদ। তরুণদের কর্মসংস্থানের লক্ষ্যে আমরা কাজ করব। প্রধানমন্ত্রী তরুণদের কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করতে আমাকে নির্দেশনা দিয়েছেন।
নবগঠিত মন্ত্রীপরিষদে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব লাভ করার পর প্রথমবার চট্টগ্রাম এসে শিক্ষামন্ত্রী আজ শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরীর পুত্র চট্টগ্রাম-৯ আসন থেকে দ্বিতীয় মেয়াদে নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল পূর্ণ মন্ত্রী নিযুক্ত হওয়ার পর এটিই তার প্রথম চট্টগ্রাম সফর।
মত বিনিময়কালে মন্ত্রী বলেন, সবাইকে সাথে নিয়ে শিক্ষার প্রসারে যেমন এগিয়ে যেতে হবে, তেমনি বৃহত্তর চট্টগ্রামের উন্নয়েনেও সবার সহযোগিতা কাম্য। চট্টগ্রামের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি রয়েছে। প্রধানমন্ত্রী ইতিমধ্যে উন্নত ও আন্তর্জাতিকমানের অনেকগুলো অবকাঠামো চট্টগ্রামবাসীকে উপহার দিয়েছেন।
তিনি আরও বলেন, নতুন কারিকুলামসহ শিক্ষা পরিবারের নানা কাজ নিয়ে আলোচনা-সমালোচনা থাকতে পারে, আমি সাংবাদিকদের সাথে নিয়ে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করব। চট্টগ্রামে একটা ইকোনোমিক ইকোসিস্টেম যেন আমরা তৈরি করতে পারি সে ব্যাপারেও সকলের সহযোগিতা কামনা করি।
জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীর সাথে মতবিনিময়শেষে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে জুমার নামাজ আদায় করেন মন্ত্রী।
চট্টগ্রামে পৌঁছে তিনি সরাসরি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর বাসায় যান। এরপর নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক)-এর চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের ফিরিঙ্গিবাজারস্থ বাসভবন এবং নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের আন্দারকিল্লাস্থ বাসভবনে যান। এখান থেকে বেরিয়ে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাতের জন্য তাঁর বহদ্দারহাটস্থ বাসভবনে যান। এরপর নগরীর চশমাহিলে নিজ বাসায় পৌঁছান মন্ত্রী।
এ সময় শিক্ষামন্ত্রীর সাথে ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সম্পাদকম-লীর সদস্য শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যকরী সদস্য কাউন্সিলর মো. জাবেদ, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা বখতিয়ার উদ্দিন খান, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. সেলিম আকতার চৌধুরী, ৩৩ নং ফিরিঙ্গীবাজার আওয়ামী লীগের সভাপতি স্বপন মজুমদার, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, নগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, যুবনেতা ফারহান আহমেদ প্রমুখ।
শিক্ষামন্ত্রী শুক্র ও শনিবার দু’দিন চট্টগ্রামে কাটাবেন। এ সময়ে তিনি দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে মতবিনিময় করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com