1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩, ২.১৯ পিএম
  • ১২২ বার পড়া হয়েছে

সিএনএমঃ

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাবুল ওমর বাবুর উদ্যোগে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস, নিরীহ মানুষ পোড়ানো, হরতাল ও অবরোধের নামে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা বাবুল ওমর বাবুর উদ্যোগে ৬ নভেম্বর সকালে হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক কাচপুর মোড় থেকে সাইনবোড পর্যন্ত মোটরসাইকেল পিক আপ ও পায়ে হেঁটে বিভিন্ন রংবেরঙের ব্যানার ফেস্টুন নিয়ে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোনারগাঁও উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখনি বিএনপি-জামাত চক্র অবরোধের নামে নিরীহ মানুষ পুড়িয়ে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগের বিরুদ্ধে এই চক্রের ধারাবাহিক ষড়যন্ত্র শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও গণতন্ত্র নস্যাৎ করতে পারবে না।

তিনি বলেন-আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিকরা তাদের এই ষড়যন্ত্র রাজপথে রুখে দিবো। চলমান নৈরাজ্য রুখে দিতে প্রতিটি পয়েন্টে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের জনগণের জানমাল রক্ষায় অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করার আহবান জানান ।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা ফারুক ওমর, কাঁচপুর ইউনিয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল ওরফে রেজা, যুবলীগ নেতা মাজহারুল, মমিন, সোহেল, শরিফ, আশিক সানি সহ আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com