1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

ইঞ্জিনিয়ার আবদুস সবুর এর গণসংযোগে জনতার ঢল

  • আপডেট সময় বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ১.৪৫ পিএম
  • ১০৫ বার পড়া হয়েছে
সিএনএম (কুমিল্লা) :
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ তিতাস-দাউদকান্দি আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর গণসংযোগে বের হলেই নামে জনতার ঢল। যখনই শোনেন আবদুস সবুর ভাই এসেছেন তখন নারী-পুরুষ কেউ থাকে না, প্রিয় এ কেন্দ্রীয় নেতাকে সবাই এক নজর দেখার জন্য ছুটে আসেন রাস্তায়।
গতকাল মঙ্গলবার (৩রা অক্টোবর) বিকেলে তিতাসের বলরামপুর ইউনিয়নের গাজিপুর এলাকার জিন্দা অলি পীর শাহবাজের মাজার জিয়ারত শেষে গাজিপুর এলাকা থেকে গণসংযোগ ও সরকারের উন্নয়নের লিফলেট বিতরন শুরু করে বাতাকান্দি এলাকা হয়ে উক্ত ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গণে বলরামপুর ইউনিয়ন আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন কতৃক আয়োজিত গনসংযোগ ও পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।
ইঞ্জিনিয়ার আবদুস সবুর আসার খবরে এলাকার শত শত নারী পুরুষ গনসংযোগ ও পথসভা অনুষ্ঠানে এসে ভিড় জমান। এরপর তারা ফুলের পাঁপড়ি ছিটিয়ে ও স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে আবদুস সবুর কে বরণ করে নেন। সে সাথে “আবদুস সবুর ভাই, আবদুস সবুর ভাই” স্লোগান দিয়ে মুখরিত করেন পুরো এলাকা। সাধারণ মানুষের সমর্থন আর ভালোবাসা দেখে কেন্দ্রীয় এ নেতা উৎফুল্ল হয়ে উঠেন।
উপজেলাবাসী’র উদ্দেশ্যে আবদুস সবুর সরকারের বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আবারও নৌকা প্রতীককে ভোট দেয়ার আহ্বান জানান।
বলরামপুর ইউনিয়নে ইঞ্জিনিয়ার আবদুস সবুর এর গনসংযোগ ও পথসভা সফল করতে তিতাস উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক নাজমুল হাসান কিরন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ শিকদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ শিকদার ও বলরামপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন সহ স্থানীয় আ’লীগের নেতাকর্মীদের অক্লান্ত পরিশ্রমের প্রসংসা ও স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করে পথসভা ও গনসংযোগটি সফল করার জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন ও করেন এ কেন্দ্রীয় নেতা।
বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান কিরনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডক্টর আব্দুল মান্নান জয়,বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি  উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক তোফাজ্জল হোসেন ভূইয়া, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মুন্সী মজিবুর রহমান, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আনোয়ার,সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজ্বী নাছির উদ্দীন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন বাবু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন পলাশ, সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান বাবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মোল্লা, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেরই আলম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সিকদার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজ শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ডাঃ এম এ ছাত্তার, বলরামপুর ইউনিয়ন আ’লীগের আইন বিষয় সম্পাদক কাজী এম এ মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার প্রমূখ।
তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলম সরকার, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোসলেম মিয়া সরকার,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মকবুল মাহমুদ প্রধানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com