1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ভ্যাকসিনের প্রায় ৩ কোটি ডোজ উৎপাদন কারখানায় উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১, ২.০৩ পিএম
  • ৩৩৯ বার পড়া হয়েছে
ভ্যাকসিনের প্রায় ৩ কোটি ডোজ একটি উৎপাদন কারখানায় উদ্ধার

সিএনএম২৪ডটকমঃ

অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা ভ্যাকসিনের প্রায় ৩ কোটি ডোজ একটি উৎপাদন কারখানায় উদ্ধার করেছে ইতালি। বুধবার মজুত রাখা এসব ভ্যাকসিন উদ্ধার করা হয়। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এখবর জানিয়েছে।খবরে বলা হয়েছে, এসব ভ্যাকসিন অ্যাস্ট্রাজেনেকার নেদারল্যান্ডসে অবস্থিত হ্যালিক্স কারখানায় উৎপাদন করা হয়ে থাকতে পারে। এই কারখানায় ইউরোপের জন্য ভ্যাকসিন উৎপাদনের এখনও অনুমতি দেওয়া হয়নি।

ইউরোপীয় ইউনিয়ন সূত্র স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়, এসব ডোজ মূলত যুক্তরাজ্যে পাঠানোর কথা ছিল। কিন্তু ভ্যাকসিন রফতানি ঠেকাতে কঠোর বিধি-নিষেধ জারির পর তা আর পাঠানো হয়নি।

মঙ্গলবার ইতালির পার্লামেন্টারি কমিটির এক বৈঠকে দেশটির স্বাস্থ্য ও খাদ্য নিরাপত্তা কমিশনের মহাপরিচালক সান্দ্রা গ্যালিনা জানান, অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোনও ভ্যাকসিন ইউরোপ থেকে অন্যত্র পাঠানো হচ্ছিল বলে তাদের কাছে তথ্য ছিল না। শুধু অস্ট্রেলিয়াতে রফতানির একটি অনুরোধ এর আগে বাতিল করা হয়েছে।

এসব ভ্যাকসিন ডোজের বিষয়ে অ্যাস্ট্রাজেনেকার পক্ষ থেকে ইইউ কর্তৃপক্ষকে অবহিত করা হয়নি। কিন্তু হ্যালিক্স কারখানায় নিয়মিত পরিদর্শন শেষে অভ্যন্তরীণ বাজার কমিশনার থিয়েরি ব্রেটন আগ্রহী হয়ে ওঠেন এখানে উৎপাদিত ভ্যাকসিন কোথায় যাচ্ছে। এরপর ইতালি কর্তৃপক্ষকে অবহিত করা হলে তারা দায়িত্ব নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com