1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

লন্ডনে মালয়েশিয়ার বাংলাদেশি বংশোদ্ভূত এমপিকে সংবর্ধনা

  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০২২, ৪.২৮ পিএম
  • ২২২ বার পড়া হয়েছে

লন্ডনে সফররত মালয়েশিয়ার বাংলাদেশি বংশোদ্ভূত এমপি দাঁতো সৈয়দ আবু হোসেনের সম্মানে এক মতবিনিময় সভার আয়োজন করে বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ইউকে।

সোমবার পূর্ব লন্ডনের ভ্যালেন্স রোডে একটি কমিউনিটি সেন্টারে স্থানীয় বাংলাদেশি কমিউনিটির সাংবাদিক ও পেশাজীবীদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় মালয়েশিয়ান পার্লামেন্টে নির্বাচিত এমপি সৈয়দ আবু হোসেনকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাকে সংবর্ধিত করা হয় ।

বক্তারা বৃটেনে বাংলাদেশি কমিউনিটির অবদান তুলে ধরেন। তারা মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা লাঘবে সেদেশের এমপি দাঁতো সৈয়দ আবু হোসেনের সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করেন। সংবর্ধিত অতিথি সবাইকে মালয়েশিয়া সফরের আমন্ত্রণ জানান এবং সেখানকার বাংলাদেশিদের পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, দাঁতো সৈয়দ আবু হোসেন এমপি মালয়েশিয়ার বারিসেন ন্যাশনাল পার্টি থেকে ২০১৮ সালে বুকিত গ্যানটান এলাকার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি বর্তমান ক্ষমতাসীন দলের সাথে কোয়ালিশন সরকারে রয়েছেন। ১৯৪৮ সালে তার বাবা সৈয়দ আবু ফজল সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রাম থেকে মালয়েশিয়া গিয়ে বসতি স্থাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com