1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বেতন বৃদ্ধির দাবিতে ফের মিরপুরের রাস্তায় শ্রমিকরা

  • আপডেট সময় রবিবার, ৫ জুন, ২০২২, ১১.০২ এএম
  • ৯৭ বার পড়া হয়েছে

বেতন বৃদ্ধির দাবিতে রাজধানীর মিরপুর-১৪ ও কচুক্ষেত এলাকায় আবারও রাস্তায় নেমেছেন পাঁচটি গার্মেন্টসের শ্রমিকরা। আজ শ্রমিকরা মানববন্ধন কর্মসূচি পালন করবেন বলে ঘোষণা দিয়েছিলেন। যদিও পরবর্তীতে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে মিরপুর-১৪ ও কচুক্ষেত এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। 

রোববার সকালে মো.লিমন নামে এক শ্রমিক তাদের কর্মসূচির বিষয়ে বলেন, আমরা আজও রাস্তা নেমেছি।  দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাস্তা ছাড়ব না।

dhakapost

তিনি বলেন, কচুক্ষেতের দুই পাশসহ বিভিন্ন জায়গায় শ্রমিকরা বেতন বৃদ্ধির দাবিতে রাস্তায় নেমেছেন। আমরা ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ পাঠিয়েছে। যেন গতকালের মতো কোনো ঘটনা না ঘটে।

উল্লেখ, গতকাল দুপুর থেকে মিরপুর-১৪ নম্বর এলাকায় অবরোধ কর্মসূচি পালন করেছিলেন তামান্না, মৌসুমী ও হামিমসহ পাঁচটি গার্মেন্টসের কর্মীরা। অবরোধ কর্মসূচির শেষ দিকে গার্মেন্টস শ্রমিকরা ক্ষুব্ধ হয়ে পুলিশের দুটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন ও বিজিবির একটি বাসে ভাঙচুর করেন। এ ঘটনায় কয়েকজন শ্রমিককে আটক করা হয়েছিল বলেও জানায় পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com