1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে

নিজের জামা বিক্রি করে হলেও জনগণকে সস্তায় আটা দেব: শেহবাজ শরিফ

  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০২২, ৮.১৯ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

জনগণকে সস্তায় আটা দিতে খাইবার পাখতুনখাওয়া প্রদেশের মুখ্যমন্ত্রী মাহমুদ খানকে চরম হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। তিনি বলেছেন, খাইবার পাখতুন খাওয়ার মুখ্যমন্ত্রী যদি আগামী ২৪ ঘণ্টার মধ্যে ১০ কেজি বস্তার আটার দাম কমিয়ে ৪০০ রুপিতে না আনেন, তাহলে তিনি (শেহবাজ শরিফ) নিজের জামা-কাপড় বিক্রি করে দেবেন এবং নিজেই জনগণকে সস্তায় আটা সরবরাহ করবেন।

রোববার খাইবার পাখতুনখাওয়ার থাকারা স্টেডিয়ামে দেওয়া ভাষণে পাকিস্তানের এই প্রধানমন্ত্রী বলেন, আমার প্রতিশ্রুতির পুনর্ব্যক্ত করছি, আমি আমার জামা-কাপড় বিক্রি করে দেব এবং জনগণকে সস্তায় আটা সরবরাহ করব।

খান নেতৃত্বাধীন সরকারের নিন্দা জানিয়ে শেহবাজ শরিফ বলেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ৫০ লাখ গৃহ নির্মাণ এবং এক কোটি মানুষকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়েছেন। দেশকে অর্থনৈতিক সংকটের মুখে ঠেলে দিয়েছেন তিনি।

সমাবেশে পাক প্রধানমন্ত্রী বলেন, আমি আন্তরিকভাবে আপনাদের সামনে ঘোষণা করছি যে, আমি আমার জীবন উৎসর্গ করব। তারপরও এই দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে নিয়ে যাব।

বেলুচিস্তানের নির্বাচনের ব্যাপারে তিনি বলেন, জনগণ তার প্রতি আস্থা প্রকাশ করেছে এবং তার পক্ষে ভোট দিতে এসেছে। জ্বালানির দাম বৃদ্ধির কারণে ক্রমাগত চাপের মুখোমুখি হয়েছে পাকিস্তান। এ জন্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে দায়ী করেছেন শেহবাজ শরিফ।

তিনি বলেন, ‘ইমরান খান জনসমক্ষে সবাইকে অপদস্থ করেছেন। তিনি এমন সময়ে পেট্রোলিয়াম পণ্যের দাম কমিয়েছিলেন, যখন সারা বিশ্বে দাম বাড়ছে। অনাস্থা প্রস্তাবের মাধ্যমে ক্ষমতা থেকে বিতাড়িত করা হবে বুঝতে পেরে তিনি এটি করেছিলেন।’

সমাবেশে পাক প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ তার ভাই এবং সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের প্রশংসাও করেন। তিনি বলেন, আমার পিঠে ব্যথা আছে। তারপরও আমি আপনার সাথে দেখা করেছি এবং পুরো মোটরওয়ে যাত্রা উপভোগ করেছি। আমি জনগণ এবং এই দেশের প্রতি নওয়াজ শরিফের ভালোবাসার জন্য তাকে স্মরণ করছি।

সূত্র: এএনআই, ডন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com