1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

অ্যাম্বুলেন্সে প্রেমিকার লাশ রেখে পালালো প্রেমিক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ১.০১ পিএম
  • ৩৫১ বার পড়া হয়েছে
অ্যাম্বুলেন্সে প্রেমিকার লাশ রেখে পালালো প্রেমিক

কক্সবাজার প্রতিনিধিঃ

 

কক্সবাজার শহরের জইল্যার দোকান এলাকা থেকে একটি লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। নিহত তরুণীর নাম ফরিদা বেগম। তিনি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি দক্ষিণ বাইশারী এলাকার মৃত ফজলুর রহমানের মেয়ে।

গত শনিবার রাতে লাশটি অ্যাম্বুলেন্সে তুলে দেয় হাসপাতালের কয়েকজন ওয়ার্ড বয়।
অ্যাম্বুলেন্সটির চালক জানান, এক যুবক সদর হাসপাতালের গেইট থেকে লাশটি গাড়িতে তুলে বাইশারির উদ্দেশ্যে রওনা হন। পরে কক্সবাজার বাস টার্মিনাল এলাকায় পৌঁছলে পানি কেনার নাম করে ওই যুবক পালিয়ে যায়।

তবে নিহত ফরিদার মোবাইল ফোন ফেলে যায় ওই যুবক। ওই ফোন থেকে নাম্বার সংগ্রহ করে চালক নিহতের বাড়িতে খবর জানায়। এর দুই দিন পরে নিহতের স্বজন এসে সদর থানা পুলিশের সহযোগিতায় কক্সবাজার শহরের জইল্যার দোকান এলাকায় অ্যাম্বুলেন্স থেকে লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, আগের স্বামীর সঙ্গে ডিভোর্সের পর বিদেশে পাড়ি জমান ফরিদা বেগম। সেখানে তিন বছর থাকার পর দেশে ফিরে পরিচয় হয় বাইশারী এলাকার ব্যবসায়ী মোহাম্মদ নোমানের সঙ্গে। দীর্ঘদিনের সম্পর্কের পর পরিবারের অজান্তে গেল ১৩ মার্চ নোমানের সঙ্গে কক্সবাজারে বেড়াতে আসে ফরিদা। কিন্তু সোমবার সকালে অ্যাম্বুলেন্স চালকের মাধ্যমে ফরিদার মৃত্যুর খবর জানতে পারেন তারা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে আমরা মামলা নেব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com