1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নিউমার্কেটে ‘ব্যবসায়ীদের’ হামলায় ৬ সাংবাদিক আহত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১.৫৬ পিএম
  • ৩৮ বার পড়া হয়েছে
রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সাথে ঢাকা কলেজের সংঘর্ষের মিডিয়া কাভারেজ দিতে গিয়ে হামলার শিকার হয়েছেন ছয় সংবাদকর্মী। এরমধ্যে বেসরকারি টেলিভিশন সময় ও এসএ টিভির দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।
ওই সাংবাদিকরা জানান, নিউমার্কেট ব্যবসায়ীরা তার ওপর হামলা চালায়। হামলায় তারা রক্তাক্ত হন এবং তাদের ক্যামেরা ভেঙে যায়।
হামলার শিকার হয়ে নীলক্ষেত মোড়ের দিকে সরে এসে এসএ টিভির সিনিয়র ফটো সাংবাদিক কবির বলেন, ‘আমি নিউমার্কেটের এপাশ (নীলক্ষেত পাশ) থেকে যাই। এসময় ব্যবসায়ীদের কয়েকজন আমাকে বলে, ‘ছাত্ররা এদিক থেকে ঝড়ের মতো ইট মারছে, তুই ওইদিকে (ঢাকা কলেজ পাশ) যা!’ তখন আমি তাদের বলি, ‘তা হলে আমাকে যেতে দাও।’ তারপর তারা আমাকে লাথি-ঘুষি মারতে শুরু করে। তারপর লাঠি দিয়ে আঘাত করলে আমি রক্তাক্ত হই। তারা আমার ক্যামেরা ভেঙে ফেলেছে। ক্যামেরার ব্যাটারিও নিয়ে গেছে।’
অভিযোগ শুনে একাধিক ব্যবসায়ীকে বলতে শোনা যায়, ‘ভুয়া সাংবাদিক! আমাদের কেউ মারে নাই। সরকারের লোকেরাই মারছে!’ পরে তাকে তার সহকর্মীরা প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যান।
ঢাকা কলেজের একাধিক শিক্ষার্থীর সঙ্গে কথা বলে জানা যায়, খাবার কেনার সময় দাম নিয়ে ঝগড়া হওয়ার জেরে ব্যবসায়ীরা হামলা চালায়। এ ঘটনায় তাদের একজন শিক্ষার্থী আহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে শুরু হয় সংঘর্ষ।
অন্যদিকে ব্যবসায়ীরা জানায়, শিক্ষার্থীরা কথাকাটাকাটি করে হঠাৎ করেই এক ব্যবসায়ীর ওপর হামলা চালায়। এ ঘটনার জেরে শুরু হয় সংঘর্ষ। একাধিক ব্যবসায়ী আহত হওয়ার খবর জানা গেলে স্থানীয় ব্যবসায়ীরা সংঘর্ষে জড়িয়ে পরে।
এক পক্ষ আরেক পক্ষের বিরুদ্ধে প্রথমে হামলার অভিযোগ করলেও প্রকৃত তথ্য জানাতে পারেনি কেউ। ঘটনাস্থলে এখন পর্যন্ত কোনো আইনশৃঙ্খলার বাহিনী দেখা যাচ্ছে না। এ বিষয়ে নিউমার্কেট থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমানকে একাধিক ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com