1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পরিদর্শনে এসেছেন রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ২.২৫ পিএম
  • ১২২ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা।হঠাৎই ব্যস্ত হয়ে পড়েছে শুনশান মিরপুর স্টেডিয়াম।
বৃহস্পতিবার (৪ মার্চ) তাদের মিরপুর স্টেডিয়ামের নানা সুবিধাদি ঘুরে দেখিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা।

এর আগে কলকাতা নাইট রাইডার্সের কর্মকর্তারাও একবার দেখে গিয়েছিলেন শেরেবাংলা স্টেডিয়াম। কিন্তু পরে আর তারা যোগাযোগ করেননি।

মিরপুরের মূল স্টেডিয়াম দেখার পর একাডেমি মাঠেও যান রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা। রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বার ঠাকুর মাঠ পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে তিনি বলেন, আমি বাংলাদেশ ক্রিকেটকে সব সময়ই সমর্থন দিয়ে গেছি। ১৯৮৭ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি।

রঞ্জিত বার ঠাকুর জানান, আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ব বোধ করি। আমি নাফিসকে (নাফিস ইকবাল) নিয়েছি। একইসঙ্গে মুস্তাফিজকেও নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।

এবার রাজস্থান রয়্যালসের হয়ে প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। নিলাম থেকে ১ কোটি ভিত্তিমূল্য দিয়ে তাকে দলে টেনেছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়নরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com