1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

কোভিড-১৯ এর টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ১.৩১ পিএম
  • ২৮৩ বার পড়া হয়েছে
টিকা নিলেন প্রধানমন্ত্রী

সিএনএম ২৪ডটকমঃ

বাংলাদেশে করোনা টিকা দেয়ার দেড় মাসের মাথায় এসে টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে গণভবনে তিনি ছোটবোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে কোভিড-১৯ এর টিকা নেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন।

গত বছরের ৯মার্চ বাংলাদেশে করোনা সনাক্তের ঠিক পরের দিন। গণভবনের ব্যাঙ্কোয়েট হলে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে মূল আলোচনাই ছিলো কেমন করে মহামারী ঠেকাবে বাংলাদেশ?

তখনো এই ভাইরাস কিভাবে মোকাবিলা করা যাবে, তার দিশা দিতে পারছিলেন না চিকিৎসক-গবেষকদের কেউই। তবে, পিছপা ছিলেন না জাতির পিতার কন্যা। তিনি আত্মবিশ্বাস নিয়ে স্বয়ং প্রধানমন্ত্রীর চেয়ারে বসে রীতিমত করোনা বিশেষজ্ঞের মতো মানুষকে শিখিয়েছিলেন কি করে মহামারীর বিস্তার রোধ করা যাবে।

শুধু প্রতিরোধই নয়। বিশ্বে যখন ধনী-সম্পদশালী দেশগুলোও তাদের নাগরিকদের ভ্যাকসিন দিতে হিমশিম খাচ্ছিলো। তখন ২৭ জানুয়ারি গণটিকা শুরু করে বাংলাদেশ।

এতোদিন সবার প্রশ্ন ছিলো কবে করোনার টিকা নেবেন সরকার প্রধান। ২৭ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলনেও জানিয়েছিলেন তার আভাষ।

অবশেষে দেশবাসীর পাশাপাশি সবাইকে উৎসাহ দিতে স্বয়ং প্রধানমন্ত্রী ভ্যাকসিন নিলেন।

টিকা নেয়ার পরও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com