1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

স্কুলে হিজাব বিতর্কের গুজব : মূলহোতাসহ গ্রেপ্তার ২

  • আপডেট সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ১১.০০ এএম
  • ১৯৩ বার পড়া হয়েছে

কিউএম সাঈদ টিটু (বাঁয়ে) ও কাজী সামছুজ্জোহা মিলন/

নওগাঁর মহাদেবপুর উপজেলায় দাউল বারবারপুর উচ্চ বিদ্যালয়ে স্কুল ড্রেস পরে না আসায় শিক্ষার্থীদের মারপিটের অভিযোগ ওঠে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমোদিনি পাল ও শিক্ষক বদিউল আলমের বিরুদ্ধে।

ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে দুই শিক্ষকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিজাব নিয়ে গুজব ছড়ানোর মূলহোতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে নওগাঁ শহরের বইপট্টি ও কুশার সেন্টার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন বলেন, শনিবার (৯এপ্রিল) দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমোদিনী পাল বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় ওই স্কুলের প্রধান শিক্ষক ধরণী কান্ত বর্মণ, সভাপতি মাহমুদুল হাসান সুমন ও জেলার পোরশা উপজেলার গহেরপুর গ্রামের বাসিন্দা সালাউদ্দিন আহমেদকে আসামি করা হয়েছে। এছাড়া একই মামলায় অজ্ঞাতনামা আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।

মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিজানুর রহমান বলেন, স্কুল ড্রেস (নির্ধারিত পোশাক) পরে না আসার কারণে দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষক কয়েকজন শিক্ষার্থীদের শাসন করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি হিজাব বিতর্ক নিয়ে গুজব রটানো হয়। ঘটনা তদন্তে  তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির প্রতিবেদনে হিজাবকাণ্ড মিথ্যা প্রতীয়মান হয়। যেখানে স্কুল ড্রেস না পরার বিষয়টি উঠে আসে। যা ছিল অপ্রত্যাশিত। সকলের উচিত কিছু স্পর্শকাতর বিষয়ে আরও সচেতন হওয়া।

উল্লেখ্য, গত ৬ এপ্রিল দাউল বারবারপুর উচ্চ বিদ্যালয়ে স্কুল ড্রেস পরে না আসায় ১৮ শিক্ষার্থীকে মারপিট করার অভিযোগ উঠে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমোদিনি পাল ও শিক্ষক বদিউল আলমের বিরুদ্ধে। কিন্তু পর দিন গুজব রটানো হয় ‘স্কুল ড্রেস নয়, হিজাব পরে স্কুলে আসায়’ মারধর করা হয়েছে। এ ঘটনায় ৭ এপ্রিল বিকেলে বিক্ষুব্ধ জনতা স্কুলে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাঙচুর করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com