1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ফেসবুকে আ.লীগ নেতাকে কটূক্তি, যুবলীগ কর্মী গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ৯.২৮ পিএম
  • ১০৭ বার পড়া হয়েছে

সোহেল রানা

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে নিয়ে কটূক্তির অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় সোহেল রানা (৩৮) নামে এক যুবলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (৬ এপ্রিল) রাতে উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘি গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি  নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মেসবাহুল হক।

তিনি জানান, বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে সোহেল রানাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন পাশা বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলাটি করেন।

সম্প্রতি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি করেন যুবলীগ কর্মী সোহেল রানা। বিষয়টি উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন পাশার নজরে এলে ক্ষুদ্ধ হয়ে তিনি মামলা করেন।

সোহেল রানার দলীয় পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেছেন, যুবলীগের সোনামসজিদ স্থলবন্দর শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com