1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আউয়াল কমিশনের প্রথম কমিশন সভা আজ

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২, ৯.৩৯ এএম
  • ১৪১ বার পড়া হয়েছে

কাজী হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নতুন কমিশনের প্রথম কমিশন সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার (৫ এপ্রিল)। নির্বাচন কমিশন সচিবালয়ের সংস্থাপন শাখার উপসচিব মোহাম্মদ এনামুল হক স্বাক্ষরিত কমিশন সভার নোটিশ থেকে এ তথ্য জানা গেছে।

ইসি সংশ্লিষ্টরা জানান, মঙ্গলবার বেলা ১১টায় আউয়াল কমিশন প্রথম বৈঠকে বসতে যাচ্ছে। কমিশন সভায় ছয়টি বিষয় নিয়ে আলোচনা করা হবে।

আলোচনার মধ্যে রয়েছে- কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন, পৌরসভা সাধারণ নির্বাচন, ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন, স্থানীয় সরকার প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাচন ও উপনির্বাচন, বীর মুক্তিযোদ্ধা খচিত স্মার্ট জাতীয় পরিচয়পত্র এবং বিবিধ বিষয়।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, কাজী হাবিবুল আউয়াল কমিশনের প্রথম সভায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মানে ‘বীর মুক্তিযোদ্ধা’ সংবলিত জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেওয়ার বিষয়ে আলোচনা করা হবে। কেএম নূরুল হুদা নেতৃত্বাধীন নির্বাচন কমিশন (ইসি) বিদায় নেওয়ার আগের দিন (১৩ ফেব্রুয়ারি) হোটেল সোনারগাঁওয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ৬৮ জন বীর মুক্তিযোদ্ধার হাতে এই কার্ড তুলে দেওয়া হয়। বাকিদের এই কার্ড দেওয়া হবে কি না, এই বিষয়ে হাবিবুল আউয়াল নেতৃত্বাধীন নতুন কমিশন সিদ্ধান্ত নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com