1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিএনপির নেতা কে, তা দিবালোকের মতো স্পষ্ট : মির্জা ফখরুল

  • আপডেট সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৯.২৭ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

বিএনপি বিভক্ত, তাদের নেতা কে—আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এসব মন্তব্যের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতদিনেও যদি তিনি জানতে না পারেন বিএনপির নেতা কে, তার তো সরকারি দলে থাকার অধিকার নেই, পদত্যাগ করুন। 

তিনি বলেন, বিএনপির নেতা কে, তা দিবালোকের মতো স্পষ্ট। এখন যিনি জীবিত আছেন, তিনি দেশনেত্রী খালেদা জিয়া। তার অসুস্থতা ও অবর্তমানে আমাদের নেতা তারেক রহমান। বিএনপি কোনোভাবে বিভক্ত নয়।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে আয়োজিত এক অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন। ওবায়দুল কাদের সম্পর্কে তিনি বলেন, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদিন একটি করে ওহি নাযিল করেন। গতকালও তিনি ওহি নাযিল করেছেন। সেই ওহি হলো ‘বিএনপি নানাভাবে বিভক্ত, তাদের নেতা কে, আন্দোলনের নেতা কে জানতে চাই’।

স্বাধীনতা যুদ্ধের প্রকৃত ইতিহাস জানানো হচ্ছে না দাবি করে মির্জা ফখরুল বলেন, যারা জোর করে ক্ষমতায় আছে তারা পুরোপুরিভাবে একটি ভ্রান্ত ও ভুল বিষয় আমাদের ভবিষ্যৎ প্রজন্মের সামনে তুলে ধরছে। বাংলাদেশের মানুষ ব্রিটিশ আমল থেকে স্বাধীনতার জন্য সংগ্রাম করছে।

তিনি বলেন, ঘোষণার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের সূচনা যিনি করেছিলেন— জিয়াউর রহমানসহ সবার নাম একেবারে মুছে দিচ্ছে। তারা একবারও উচ্চারণ করে না শেরে বাংলা ফজলুল হক, হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মওলানা আবদুল হামিদ খান ভাসানীর কথা। এমনকি যারা নয় মাস একটি সরকার পরিচালনা করলেন, তাদের নাম উচ্চারণ করে না আওয়ামী লীগ। তাজউদ্দিন আহমেদ, এমএজি ওসমানী, সেক্টর কমান্ডারদের কথা তারা বলে না।

বিএনপির এ নেতা বলেন, এমন একটা সময় আমরা অতিক্রম করছি, যে সময়টা আমাদের জাতির জন্য অত্যন্ত ভয়াবহ। আমাদের ভাষা আন্দোলন, গণতন্ত্রকে ফিরিয়ে আনার আন্দোলন, মুক্তিযুদ্ধ— সব অর্জনকে ভুলিয়ে দিয়ে এককভাবে একদলীয় শাসন ব্যবস্থা চালিয়ে দিচ্ছে আওয়ামী লীগ। আমাদের সৃজনশীলতাসহ সবকিছু এরা ধ্বংস করে দিচ্ছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। এ ছাড়া আরও বক্তব্য দেন বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দল হাই শিকদার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com