1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর

মোমেনকে স্বাধীনতার শুভেচ্ছা জানালেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৪.৫৬ পিএম
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী মখদুম শাহ মাহমুদ কোরেশি।

রোববার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়, শনিবার ড. মোমেনকে পাঠানো বার্তায় শুভেচ্ছা জানান পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী।

শুভেচ্ছাবার্তায় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী লিখেছেন, বাংলাদেশের স্বাধীনতার ৫১তম বার্ষিকীতে সেদেশের সরকার ও জনগণকে আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

আমি আত্মবিশ্বাসী যে, ভালো প্রতিবেশী হিসেবে আমাদের দুই দেশের জনগণের পারস্পরিক সম্পর্ক সামনের বছরগুলোতে আরও শক্তিশালী হবে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি বাংলাদেশের অব্যাহত অগ্রগতি ও সমৃদ্ধির জন্য শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com