1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

তাসখন্দ ফোরাম বিনিয়োগের সুযোগ তৈরি করেছে

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ১১.৩০ এএম
  • ১৪০ বার পড়া হয়েছে

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরাম যে সুযোগ তৈরি করেছে, আমি আশা করি বিভিন্ন দেশ এ বিনিয়োগ সুবিধা গ্রহণ করে নিজ নিজ দেশের আর্থসামাজিক উন্নয়নে যৌথভাবে কাজ করবে।

শনিবার (২৬ মার্চ) রাতে উজবেকিস্তানের রাজধানী তাসখন্দে স্থানীয় একটি হোটেলে বাংলাদেশের ৫১তম স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, স্বাধীনতা বাঙালি জাতির হাজার বছরের শ্রেষ্ঠ বীরত্বের ইতিহাস। স্বাধীনতার জন্য শহীদ সব বীর মুক্তিযোদ্ধাদের বাঙালি জাতি চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ করবে।

মন্ত্রী উজবেকিস্তানে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনারসহ সেই দেশে বাংলাদেশের বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে মুক্তিযুদ্ধের বীরত্বের ইতিহাস শোনাতে গিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীনতা এনে দিতে সারা জীবন সংগ্রাম করেছেন। কিন্তু বাংলাদেশ স্বাধীনতার পর তিনি দেশকে অর্থনৈতিকভাবে মুক্তি দেওয়ার সময় পাননি। তার অসমাপ্ত কাজটি এখন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন।

তিনি বলেন, স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সোনার বাংলা গড়তে দেশের উন্নয়ন কর্মকাণ্ড ও সেবায় নতুন মাত্রা সংযোজন করা হয়েছে।

মন্ত্রী বলেন, বাংলাদেশ আন্তরিকভাবে বিশ্বাস করে উজবেকিস্তান বাংলাদেশের বন্ধুপ্রতীম দেশ। বাংলাদেশ থেকে উজবেকিস্তানে বস্ত্র ও পাট খাতে  ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণে বিনিয়োগের পরিমাণ বৃদ্ধি করার সুযোগ রয়েছে।

উল্লেখ্য, উজবেকিস্তানের রাজধানী তাসখন্দে ‘তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরাম’ এ অংশগ্রহণের জন্য মন্ত্রী সরকারি সফরে দেশটিতে রয়েছেন। তিনি আগামী ২৯ মার্চ দুপুরে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com