1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না – আঁখি আলমগীর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ১১.১৮ এএম
  • ৮০ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না। নাসিরের সদ্য বিবাহিত স্ত্রীর স্বামী কয়জন যখন সেটা নিয়ে যখন আলোচনা চলছে। তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোবিজের কম বেশী সবাই লিখছেন। এবার সেই তালিকায় সংযুক্ত হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

আঁখি আলমগীর তার ফেসবুক আইডিতে লিখেছেন, কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।
আঁখি আলমগীরের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

Facebook আসলেই facebook. যতই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান , আপনার আসল পরিচয় ,আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে ,অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন , সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না। আমি অনেক কাছের মানুষ কে unfriend/unfollow করেছি ,আমাকে নয়, শুধু তাদের অন্যকে নীচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারনে।কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনও হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এত সময় ও নাই ।খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো।কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য । তাই আমিও আগে ভাবি , তারপর লিখি।

ps:কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বামী , কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

এর আগে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়াও নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া ছেয়ে স্ট্যাটাস দিয়েছিলেন।
নিম্নে তা পাঠকদের জন্য তুলে ধরা হলো..

′′ যখন বাইরের পৃথিবী তোমাকে নিচে নামাতে চায়, তখন ভেতরে কি আছে তা গণনা করো ′′
নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি…
আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নেয়ামত…
আল্লাহ কুরআনে বলেছেন, ′′ এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের নিজেদের সঙ্গীদের থেকে সৃষ্টি করেছেন যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন । ধন্যবাদ ।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com