1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিদেশে পাঠানোর নাম করে এক সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা, সবুজবাগ থানায় অভিযোগ

  • আপডেট সময় বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫৪ পিএম
  • ৩৯৬ বার পড়া হয়েছে

 বিশেষ প্রতিবেদকঃ

বিদেশে পাঠানোর নাম করে এক সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা, সবুজবাগ থানায় অভিযোগ দায়ের করেন পপি (ছদ্মনাম) একজন বিদেশ ফেরত নারী।
বুধবার (২৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ভুক্তভোগী নারী মুঠোফোনে (০১৯২১০৩৩২১৩) জানায়, স্বামী পরিত্যাক্তা আমার একমাত্র ছেলে রাকিব (১৩) কে নিয়া বর্তমান ঠিকানার বাসায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করি। বিগত ০৩ (তিন) বৎসর পূর্বে ১ ও ২ নং আসামীদ্বয় আমাকে সৌদি আরবে পাঠায়। সেই সুবাদে তাদের সাথে আমার পরিচয়। অপর ৩ ও ৪ নং আসামীদ্বয় আদমের সাথে সম্পৃক্ত। আমি তাদেরকে চিনি। সৌদি আরবের কাজে আমার মন না বসায় আমি বাংলাদেশে চলে আসি। বিগত ০১ (এক) মাস পূর্বে ১ ও ২ নং আসামীদ্বয়ের সাথে যোগাযোগ হইলে তাহারা আমার কুশল জানিয়া আমাকে দুবাই পাঠাতে পারবে বলিয়া আশ্বাস দেয়।
ভুক্তভোগী নারী জানায়, আসামিগন হলেন:১। মোঃ জসিম উদ্দিন বাবু (৩৮), ২। মোসাঃ রেহেনা পারভীন (৩০),৩। রুমা আক্তার (২৯), সর্ববর্তমান সাং-৯৭/১, পূর্ব বাসাবোস্থ বাড়ীর পাশের বাড়ী, থানা- সবুজবাগ, ঢাকা ৪। মোঃ শিশির ।

ভুক্তভোগী নারী বলেন,আমি তাদের কথায় ইচ্ছা প্রকাশ করি। ২৪/০২/২০২১ তারিখ দুপুর অনুমান ১২.০০ ঘটিকার সময় ২ নং আসামী রেহেনা আমাকে ফোন করিয়া বিদেশের বিশেষ কথা আছে বলিয়া আমাকে বাসাবো টেম্পু স্ট্যান্ডে যাইতে বলে। আমি তাহাদের কথা মত সরল বিশ্বাসে বাসাবো টেম্পু স্ট্যান্ডে দুপুর অনুমান ২.০০ ঘটিকার সময় যাই। সেখানে যাওয়ার পর ১ ও ২নং আসামীদ্বয় আমাকে সবুজবাগ থানাধীন তাদের ৯৭/১, পূর্ব বাসাবোস্থ বাড়ীর পাশের বাড়ীর বাসার নীচ তলায় দুপুর অনুমান ২.১৫ ঘটিকার সময় নিয়া যায়। বাসায় যাওয়ার পর বাসার কক্ষে ৩ ও ৪ নং আসামীদ্বয়কে সহ আরো চারজন মেয়ে দেখিতে পাই। জিজ্ঞাসা করে জানতে পারি ৪জন মেয়েও বিদেশ যাবে। অতঃপর আসামীরা সকলে আমাকে দুবাই পাঠানোর প্রক্রিয়ার বিষয় নিয়া আলোচনা করে। আলোচনার একপর্যায় ইং ২৪/০২/২০২১ তারিখ বিকাল অনুমান ২.৪৫ ঘটিকার সময় ১নং আসামী জসিম উদ্দিন বাবু আমার সাথে একক ভাবে কথা আছে বলিয়া আমাকে পাশের রুমে নিয়া যায়। অতঃপর সে রুমের মেঝেতে বিছান তোষকের উপর আমাকে ফেলিয়া পড়নের কাপড় খোলার জন্য টানাটানি করিয়া জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।
এমতাবস্থায় আমি চেচামেচি করিয়া কৌশলে উক্ত বাসা থেকে বাহির হইয়া আসি। পরে জানতে পারি ২নং আসামীর বাসাটিতে যুবতী মেয়েদের দিয়া খারাপ কাজ করানো হয়। ৩ ও ৪নং আসামীদ্বয় খারাপ কাজের যোগান দেয়।
বিস্তারিত আসছে…….

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com