1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আইপিএলের দল দিল্লির টিম বাসে হামলা

  • আপডেট সময় বুধবার, ১৬ মার্চ, ২০২২, ৩.০৫ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল দিল্লি ক্যাম্পিটালসের টিম বাসে হামলার ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে।

আইপিএলের এবারের আসরের পর্দা উঠবে আগামী ২৬ মার্চ। ২৭ মার্চ নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি। এজন্য দিল্লি দল এখন মুম্বাইয়ে অবস্থা করছে। সেখানে মঙ্গলবার রাতে একটি রাস্তার ধারে রাখা ছিল দিল্লির টিম বাসটি। অজ্ঞাত পরিচয় ৫-৬ জন হামলা চালায় টিম বাসে। ভাঙচুরের চেষ্টাও করা হয়। হামলাকারীদের পরিচয় অজানা হলেও তারা সকলেই রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) পরিবহণ শাখার সদস্য বলে জানা গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, দিল্লি দলের বাসটি আনা হয়েছে উত্তরপ্রদেশ থেকে। মূলত এ কারণেই ক্ষোভ হামলাকারীদের। তাদের প্রশ্ন, মুম্বাইয়ে প্রতিযোগিতা হচ্ছে অথচ স্থানীয় কোনও পরিবহণ সংস্থার থেকে কেন বাস নেওয়া হয়নি? উত্তরপ্রদেশ থেকে কেন বাস আনতে হবে? ক্রিকেটারদের হোটেল থেকে স্টেডিয়ামে যাতায়াতের জন্য উপযুক্ত বাস কি মুম্বাই বা মহারাষ্ট্রে নেই?

এই ঘটনায় প্রশান্ত গাঁধী আর সন্তোষ যাদব নামে দআই জন এবং আরও এক জন এমএনএস কর্মীকে আটক করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। বাসে হামলা চালানোর ঘটনায় আর কারা যুক্ত তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com