1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ব্যাংক-মন্দিরে ডাকাতির পরিকল্পনা যেভাবে নস্যাৎ করল ডিবি

  • আপডেট সময় রবিবার, ৬ মার্চ, ২০২২, ৫.১৪ পিএম
  • ১৪১ বার পড়া হয়েছে

রাজধানীর মোহাম্মদপুরের বছিলা স্বপ্নধরা এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির পরিকল্পনা করছে বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগের কাছে তথ্য আসে।

সংবাদ পাওয়ার পর ডিবি তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন সুমার নেতৃত্বে একটি দল বছিলা স্বপ্নধরা এলাকায় অভিযান চালায়।

রোববার বিকেলে ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদত হোসেন সুমা।

মো. শাহাদত হোসেন বলেন, সম্প্রতি ঘটে যাওয়া বাসে ডাকাতির ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট অনেক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদে নতুন এ ডাকাত দলের বিষয়ে আমরা তথ্য পাই। সবশেষ শনিবার বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ আসে, মোহাম্মদপুরের বছিলা স্বপ্নধরা এলাকায় কয়েকজন লোক ডাকাতির পরিকল্পনা করছে।

dhakapost

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানিয়েছেন, তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার কৃষি ব্যাংক ও মোকসেদপুর মন্দিরে ডাকাতির পরিকল্পনার করছিলেন। তবে গোয়েন্দা নজরদারির কারণে ডাকাতি সংঘটিত হবার আগেই আমরা তাদের সে পরিকল্পনা ভেস্তে দিই। গ্রেপ্তারদের মধ্যে রিপন উত্তরা পশ্চিম থানার বাস ডাকাতির আসামি।

মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com