1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

কল্যাণপুরে ইয়াবাসহ গ্রেফতার ৪

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ৮.৩১ পিএম
  • ১৩২ বার পড়া হয়েছে

ঢাকা: রাজধানীর কল্যাণপুর এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মিরপুর মডেল থানা পুলিশ।

তারা হলেন মো. মনির হোসেন, মো. বাদশা আলম, মো. জুবায়ের ও মো. মাজহারুল ইসলাম।

মঙ্গলবার (১ মার্চ) ডিএমপির মিরপুর থানা বিষয়টি নিশ্চিত করছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) কল্যাণপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

মিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, নিয়মিত টহল ডিউটির সময় এসআই মো. মফিজুর রহমান গোপন সূত্রে সংবাদ পান যে, কতিপয় মাদক ব্যবসায়ী কল্যাণপুর বাসস্ট্যান্ডের পাশে মিজান টাওয়ারের সামনে মাদক বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন। এমন সংবাদে ওই এলাকায় অভিযান চালালে  পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। এ সময় মনির, বাদশা, জুবায়ের ও মাজহারুল নামের চারজনকে গ্রেফতার এবং তাদের হেফাজত থেকে ৩ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com