1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

চেয়ারম্যান বাবা-ছেলের কাছে এলাকাবাসীর প্রত্যাশার শেষ নেই

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৮.৪৮ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলামের ছেলে মো. শাহীন মিয়া একই উপজেলার ৩নং দলপা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ছেলে মো. শাহীন মিয়া শপথগ্রহণ করেছেন। 

চেয়ারম্যান এই বাবা ও ছেলের বাড়ি কেন্দুয়া উপজেলার দলপা ইউনিয়নের রামনগর গ্রামে। উপজেলা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং একাধারে তিনি একজন কবি, নাট্যকার, গীতিকার, লোকসাহিত্য গবেষক, সংগ্রাহক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

বাবা মো. নুরুল ইসলাম ২০১৯ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এবার ছেলে শাহীন মিয়াও দলপা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাদের প্রতি এলাকার সাধারণ মানুষের প্রত্যাশা অনেকটাই বেড়ে গেছে। বিশেষ করে দলপা ইউনিয়নবাসী খুবই খুশি। তাদের প্রত্যাশা, যেহেতু বাবা উপজেলা চেয়ারম্যান এবং ছেলে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাই এলাকায় উন্নয়ন কার্যক্রমও বেশি হবে এবং ইউনিয়নটির সাধারণ মানুষ সরকারি সব ধরনের সেবা পাবে।

দলপা ইউনিয়নের ইটাউতা গ্রামের বাসিন্দা আবুল কালাম বলেন, আমাদের ইউনিয়নের মানুষ খুবই ভাগ্যবান। আমরা একই ইউনিয়নে বাবা-ছেলে দুজন চেয়ারম্যান পেয়েছি। তাই তাদের প্রতি আমাদের চাওয়া এবং প্রত্যাশাও বেশি। আশা করি, উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে আমাদের ইউনিয়নটিকে তারা একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। সব রকম উন্নয়ন হবে এবং কোনো মানুষই সরকারি সেবা থেকে বঞ্চিত হবেন না।

দলপা ইউপির চেয়ারম্যান মো. শাহীন মিয়া বলেন, ইউনিয়নবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি তাদের সেবক এবং সেবক হয়েই সাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময় আমি তাদের পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার, উন্নয়নের সরকার। এ সরকারের প্রত্যেকটি উন্নয়ন কাজ আমরা তৃণমূল পর্যায়ে সুন্দরভাবে বাস্তবায়ন করে যাচ্ছি এবং করব। সরকারের নানামুখি কর্মকাণ্ডে সাধারণ মানুষ খুবই সন্তুষ্ট। আমরা এই সন্তুষ্টির জায়গাটি অক্ষুন্ন রাখার চেষ্টা করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com