1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

পকেটের লোকদের দিয়ে সার্চ কমিটি করতে চায় সরকার

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ৩.৪৯ পিএম
  • ১৫০ বার পড়া হয়েছে

তড়িঘড়ি করে সংসদে নির্বাচন কমিশন গঠন আইন ওঠানোর মধ্যে সরকারের ষড়যন্ত্র রয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, সরকার নিজেদের পকেটের লোক দিয়ে সার্চ কমিটি করার ষড়যন্ত্র করছে। মুজিব কোট পরিহিত লোকদের সার্চ কমিটিতে আনা হবে। সার্চ করে যেসব ব্যক্তিদের নির্বাচন কমিশনে নিয়োগ দেওয়া হবে, তারাও মুজিব কোট পরা মানুষই হবেন।

সোমবার (২৪ জানুয়া‌রি) বেলা পৌ‌নে ১১টার দি‌কে বনানী কবরস্থানে খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া শেষে তিনি এ কথা বলেন।

কোকোর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নেতা-কর্মীরা কবর জিয়ারত এবং দোয়া মুনাজাতে অংশ নেন। এছাড়া দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

রিজভী বলেন, বিনাভোটে নির্বাচিত জনপ্রতিনিধিত্বহীন সরকারের পাস করা নির্বাচন কমিশন আইনে প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলন ঘটবে। অর্থাৎ প্রধানমন্ত্রী যেভাবে চাইবেন সেভাবে হবে। যেভাবে হুদা-রকিব কমিশন করা হয়েছিল, ওই রকম আরেকটি কমিশন তারা আগামীতে করবেন। সেখানে জনগণের ইচ্ছার প্রতিফলন হবে না।

নির্বাচন কমিশনের খসড়া আইনে দণ্ডপ্রাপ্তদের ইসি হওয়ার প্রসঙ্গ টেনে রিজভী বলেন, এতে বোঝা যায় গত ১৪ বছরে যারা অন্যায়-অত্যাচার করেছেন, তারাই ইসি হতে পারবেন। অর্থাৎ সরকার তাদের অনুগত লোকদের ইসি হিসেবে নিয়োগ দিতে চায়। কোনো ভদ্রলোককে তারা চায় না।

হাসপাতালে চিকিৎসাধীন দলীয় চেয়ারপারসন খা‌লেদা জিয়ার শারীরিক অবস্থার প্রসঙ্গে রিজভী বলেন, ‘খালেদা জিয়ার এখনও রক্ত ঝরছে। উন্নত চিকিৎসার অভা‌বে তি‌নি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

সরকারের নির্যাতনেই আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়েছে দাবি করেন রিজভী। তিনি জিয়া পরিবারের সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়াও চান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com