1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

একসঙ্গে ১০ সন্তান জন্ম দিয়েছেন তিনি!

  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ৪.৫১ এএম
  • ৩০৭ বার পড়া হয়েছে
একসঙ্গে ১০ সন্তান জন্ম দেয়ার দাবি!

সিএনএম ডেস্কঃ

একসঙ্গে ১০ সন্তান জন্ম দিয়েছেন তিনি!এক নারী একসঙ্গে ১০ সন্তান জন্ম দেয়ার দাবি করেছেন। যদি তার এই দাবি সত্য বলে প্রমাণিত হয়, তবে একসঙ্গে এত সন্তান জন্ম দেয়ার মধ্য দিয়ে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন তিনি। সেক্ষেত্রে মাত্র দুই মাসের ব্যবধানে ৯ সন্তান জন্ম দেয়া মালির হালিমা সিসের রেকর্ড ভাঙবেন দক্ষিণ আফ্রিকার এই নারী। খবর টাইমস নাউ নিউজের।

গত মে মাসে মরক্কোর একটি হাসপাতালে একসঙ্গে ৯টি সন্তানের জন্ম দেন হালিমা। একসঙ্গে এত সন্তান দিয়ে রেকর্ড গড়েন তিনি। তবে ৩৭ বছর বয়সী গোসিয়ামে থামারা সিটহোল একসঙ্গে ১০ সন্তানের জন্ম দিয়েছেন। গত ৭ জুন প্রিটোরিয়ার একটি হাসপাতালের একসঙ্গে এত সন্তানের জন্ম দেন তিনি।

আগে থেকেই গোসিয়ামের দুই সন্তান রয়েছে। তবে সোমবার সিজারের মাধ্যমে সাত ছেলে ও তিন মেয়ের জন্ম দেন তিনি। তবে এত সন্তান জন্ম দেয়ায় তিনি নিজেই অবাক হয়ে গেছেন। কেননা ডাক্তাররা তাকে বলেছিল যে, একসঙ্গে ছয় সন্তানের জন্ম দেবেন। মেইল অনলাইন জানিয়েছে, স্বাভাবিকভাবে গর্ভবতী হওয়ার দাবি করেছেন গোসিয়ামে।

গোসিয়ামের ১০ সন্তানই বেঁচে আছে। তবে আগামী কয়েক মাস তাদের ইনকিউবেটরে থাকতে হবে। গোসিয়ামের স্বামী টেবোহো সোটেটসি জানিয়েছেন, তিনি একইসঙ্গে আনন্দিত এবং আবেগী হয়ে গেছেন। তিনি বলেন, সাত ছেলে ও তিন মেয়ে। আমার স্ত্রী সাত মাস সাত দিন গর্ভবতী ছিল। আমি খুশি। আমি আবেগী। আমি আর কিছু বলতে পারছি না।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com